‘পথ চলা এখানেই শেষ’, রাতারাতি ধারাবাহিক ছাড়ার খবর জানালেন অভিনেতা!

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেতা হলেন ‘রাজদীপ গুপ্ত’ (Rajdeep Gupta)। তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির মানুষ, কিন্তু মাঝে তাঁকে ছোটপর্দায় দেখা যায়নি। তিনি মজেছিলেন একের পর এক

Saranna

ponchomi actor end his journey with serial

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেতা হলেন ‘রাজদীপ গুপ্ত’ (Rajdeep Gupta)। তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির মানুষ, কিন্তু মাঝে তাঁকে ছোটপর্দায় দেখা যায়নি। তিনি মজেছিলেন একের পর এক ওয়েব সিরিজে। কিন্তু প্রায় ৬ বছর পর ফিরেছিলেন আবারও ছোটপর্দায়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’ তে। যা দেখে বেশ খুশি হয়েছিলেন দর্শকরা।

কিন্তু সেই খুশি যে ক্ষণিকের, তা বুঝিয়ে দিল রাজদীপের সাম্প্রতিক পোস্ট ।স্টার জলসার একটি বিখ্যাত ধারাবাহিক হল এই ‘পঞ্চমী’। যেখানে নায়ক কিঞ্জলের চরিত্রে অভিনয় করছেন রাজদীপ গুপ্ত আর নায়িকা পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। মূলত সাপ নিয়েই ধারাবাহিকের কাহিনী। এতদিন সাপ সম্পর্কিত ধারাবাহিক হোক বা সিনেমা সবটাই আমরা দেখে এসেছি অন্য ভাষায়। বিশেষ করে হিন্দি ভাষাতেই দেখা গেছে।

netizen cofused about ponchomi's new weeding postar

তবে বাংলা ভাষাতেও দেখা গেছে তা রিমেক হিসেবে দেখা গেছে। কিন্তু এই প্রথম বাংলা ভাষার ধারাবাহিক নির্মাতারা নিজস্ব ভাবে সাপেদের কাহিনী তুলে ধরেছে বাংলার ধারাবাহিক চ্যানেলে। টিআরপি তালিকাতেও মোটামুটি ভালোই স্কোর আছে। কিন্তু রাজদীপের সাম্প্রতিক পোস্ট দেখে সকলেরই মনখারাপ। কারণ সম্প্রতি অভিনেতা ইনস্টাগ্রামে জানিয়েছেন,’ সব শুরুরই একটা শেষ আছে। কিঞ্জল হিসেবে আমার পথচলা শেষ হল।

এখানে আমি যেমন অনেক পুরানো বন্ধু পেয়েছি, তেমনই পুরানোদের সাথে কাজ কাজের সুযোগ পেয়ে আনন্দিত। সব মিলিয়ে এই স্মৃতি গুলো আমার কাছে স্মৃতি হয়ে থাকবে’। এর পাশাপাশি তিনি এও বলেন, ‘ পঞ্চমী আমার কাছের প্রজেক্ট গুলির মধ্যে অন্যতম। এটার মাধ্যমেই আমি টিভিতে কামব্যাক করেছিলাম, কিন্তু কখনো টেলিভিশন মন থেকে ছাড়িনি। আমি এখানে ছিলাম, আছি আর থাকব।

 

View this post on Instagram

 

A post shared by RAJDEEP GUPTA (@rajdeep.gupta)


এখন পঞ্চমীতে সফর শেষ। শীঘ্রই নতুন আপডেট নিয়ে ফিরব’। এই পোস্ট দেখে কার্যত মাথায় হাত সকলের। নায়ক ছাড়া ধারাবাহিক হয় নাকি? একজন লিখেছেন, ‘তোমার জন্যই সিরিয়াল দেখতাম। ওগো বধূ সুন্দরী থেকে তোমাকে আমার ভালো লাগে। তোমার সব নাটক , গান, সিরিজ আমি দেখেছি। তোমার নতুন প্রজেক্টের অপেক্ষায় থাকলাম’। অনেকেই সংশয় প্রকাশ করেছেন রাজদীপ নেই তারা সিরিয়াল দেখবেন কিনা।

× close ad