‘কমলা’র দিন শেষ! প্রথম দিনেও দর্শকের মনে জায়গা করে নিয়েছে প্রতিপক্ষ ‘শিমূল’

কোনো ধারাবাহিক নির্মাতা যখন ধারাবাহিক তৈরি করেন তখন সবসময় মাথায় রাখেন ধারাবাহিকটা যাতে দর্শকদের ভালো লাগে। এই কথা মাথায় রেখেই ময়দানে নামেন, কিন্তু অনেক সময়

Saranna

netizen happy to see kar kache koi moner kotha serial first episode

কোনো ধারাবাহিক নির্মাতা যখন ধারাবাহিক তৈরি করেন তখন সবসময় মাথায় রাখেন ধারাবাহিকটা যাতে দর্শকদের ভালো লাগে। এই কথা মাথায় রেখেই ময়দানে নামেন, কিন্তু অনেক সময় দেখা যায় ধারাবাহিকের কাহিনী যাদের কথা ভেবে নিয়ে আসা হল, তারাই দেখতে চাইছেন না, তাদের ধারাবাহিকের কাহিনী ভালো লাগছে না। আর তাই বন্ধ করে দিতে হয় ধারাবাহিক। কিন্তু তা সত্ত্বেও নির্মাতারা হাল ছাড়েন না, নিয়ে আসেন নতুন ধারাবাহিক। 

আর তাই অরগানিক প্রোডাকশন হাউজ জি বাংলার (Zee Bangla) পর্দায় নিয়ে এসেছেন নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকের প্রোমো সকলকেই বেশ আকৃষ্ট করেছিল। আগামী ৩ জুলাই থেকে সন্ধ্যা ৬:৩০ স্লটে সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। প্রথম দিনেই ধারাবাহিক বেশ বাজিমাত করেছে দর্শক মহলে। 

zee bangla upcoming serial kar kache koi moner kotha promo came out

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী শিমুলের বাবা মারা গেছে। বাবা মারা যাওয়ায় সে খুবই অসহায় হয়ে উঠেছে বাড়ির সকলের কাছে। বাড়িতে রয়েছে তার দুই দাদা এবং বৌদি। এই সংসারে সে যেন বোঝা। তার শুধু সঙ্গী রয়েছে গানটায়। গানটাকে বড্ড ভালোবাসে শিমুল। শুধু গান নয়, সে পারদর্শী নাচেও। মনে যতই কষ্ট থাকুক নাচকে ছাড়ে না।

বোঝা থেকে মুক্ত হতে বিয়ের ঠিক হয় শিমুলের। শিমুলের বাড়ি শ্রীরামপুর। বাড়িতে রয়েছে ভারসাম্যহীন ননদ। সেই ননদের দেখাশোনা করবার জন্যই দজ্জাল শাশুড়ি তাকে বাড়ির বউ করে এনেছে। এই বাড়িতেও তার কথা বলার কেউ নেই। তবে তার কথা বলার সঙ্গী রয়েছে অন্য বাড়ির আর পাঁচটা বউ। যারা শিমুলের সঙ্গী হয়ে উঠবে আগামী দিনে।

komola o sreeman prithwiraj serial new promo come out

এ হেন গল্প দর্শকমহলে যে বেশ প্রশংসা পেয়েছে তা বোঝায় গেছে। একজন লিখেছেন, ‘কার কাছে কই মনের কথা খুব সুন্দর হয়েছে, খুব মিষ্টি হয়েছে’। একেবারে রসগোল্লার মতো। সেই পুরোনো ফিলিংস্। দারূণ হলো। মন কেড়ে নিলো। ৬.৩০ টার স্লট কেড়ে নেবে। ব্লকবাস্টার হবে। ১০ এর ভিতর ১০০ দেওয়া উচিত।” শুধু ধারাবাহিকের নয়, এই ধারাবাহিকের মুখ্য চরিত্র শিমুল তথা অভিনেত্রী মানালি দের প্রশংসা করেছেন।

এক অনুরাগী তাই লিখেছেন, ‘Manali Manisha Dey দিদি সেরার থেকে সেরা বললেও কম হবে এত সুন্দর হয়েছে প্রথম এপিসোডটা সমাজের বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে আর সাথে অভিনয় তো জাস্ট আগুন ধরিয়ে দিয়েছে । তোমাকে নকশী কাঁথা থেকে ভালোবাসতাম ধূলোকণা ভালবাসতাম আর এখন কার কাছে কই মনের কথা অনেক অনেক অনেক ভালো লাগলো দিদি, এরকমই সেরার সেরা থেকো, আশা করি প্রথম সপ্তাহেই বেঙ্গল টা পর হবে অনেক অনেক শুভকামনা রইল, আর রইল আমাদের অফুরন্ত ভালোবাসা।’ 

× close ad