মিশকার অপমানে কষ্ট হয়, আর নিজের বউকে দিল কাজের লোকের পরিচয়! সূর্যর উপর ক্ষুব্ধ অনুরাগীরা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটি প্রতিদিন দর্শকের জন্য নতুন কিছু নিয়ে আসে। একই ট্র্যাকে এগিয়ে চলা গল্পের মাঝেও প্রতিদিন থাকে ছোট্ট

Nandini

in anurager chowa surja introduse deepa infront of outsiders as servent

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটি প্রতিদিন দর্শকের জন্য নতুন কিছু নিয়ে আসে। একই ট্র্যাকে এগিয়ে চলা গল্পের মাঝেও প্রতিদিন থাকে ছোট্ট টুইস্টের ছোঁয়া। সেই কারণেই হয়ত ধারাবাহিকটি দর্শকের মন জুড়ে রয়েছে। একটুও মিস করেননা দর্শক প্রতিদিন নির্দিষ্ট সময়ে টেলিভিশনের পর্দায় চোখ রাখতে। যার ফলাফল টিআরপি তালিকায় স্পষ্ট পরিলক্ষিত।

ইদানিং গল্পে এসেছে কিছুটা পরিবর্তন। সূর্য আর দীপা একে অপরের সাথে এক ঠান্ডা লড়াইতে মেতেছে। সূর্য দীপাকে দোষী সাজাতে ব্যস্ত আর দীপা নিজেকে প্রমান করতে। তাদের এই ঝগড়া, অভিমান, ঘৃণার মাঝে যে ছোট শিশু দুটো পিষছে, তাদের শৈশব নষ্ট হচ্ছে সেদিকে দেখেও যেন তাদের নজর পড়ছেনা। কাজেই সোনা আর রুপা এই বয়সেই অনেক কিছুর সম্মুখীন হয়েছে।

in anurager chowa rupa knows her father's name

তারা তাদের আসল পরিচয় নিয়ে ভীষণ ভাবে ব্যস্ত ও আহত। রুপা সবটা জেনেও কিছু বলতে না পারার কষ্ট পাচ্ছে আর সোনা নিজেকে অনাথ ভেবে। সোনা কাঁদতে কাঁদতে শরীর খারাপ করে ফেলে। তার ছোট্ট মনে অনাথ কথাটা গভীর ছাপ ফেলেছে। আর তাই আর চুপ থাকতে না পেরে লাবণ্য সেনগুপ্ত আর প্রবীর সেনগুপ্ত সিদ্ধান্ত নেন দীপাকে আর রুপাকে বাড়ি ফিরিয়ে আনার।

মেয়েদের কথা ভেবে দীপা নিজের অত্মসম্মানকে পাশে রেখে মেয়েদের হাত ধরেই সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে। এতে দর্শক কিছুটা খুশিই হয়েছেন, তারা চেয়েছিলেন সূর্য আর দীপা আবার একসাথে আসুক। অন্তত তারা এবার থেকে এক ছাদের তলায় থাকবে। তবে দীপা ফিরে আসার পর থেকেই সূর্য তাকে মোটে সহ্য করতে পারছেনা। সে বারবার দীপাকে চলে যেতে বলছে।

এতদিন সূর্য শুধু নিজের বাড়ির লোকের সামনেই দীপার সাথে খারাপ ব্যবহার করত। তবে এবার তার সব অসভ্যতামি সীমা লঙ্ঘন করল। বাড়িতে আসা কিছু অথিতির সামনে সূর্য দীপাকে কাজের লোকের পরিচয় দিল। বলে ওই দুই অতিথি সূর্যকে সস্ত্রীক সন্তানদের নিয়ে নিমন্ত্রণ করতে এসেছিলেন, কিন্তু সেখানে সবাইকে অবাক করে দিয়ে সূর্য বলে যে দীপা ওর স্ত্রী নয়, বরং তার মেয়ে সোনাকে দেখাশোনা করতে এসেছে। সূর্যর এই কথায় রীতিমত রাগে জ্বলে উঠলো নেটপাড়া।

× close ad