মায়ের মতোই বাবার কষ্টেও বুক ফাটে রুপার, বাবা-মেয়ের মিষ্টি মুহূর্ত মন ভরালো দর্শকের

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) থেকে বর্তমানে চোখ সরানো মুশকিল। একটার পর একটা নতুন চমক আর টানটান উত্তেজনা নিয়ে হাজির হয় এই

Nandini

netizen happy to see rupa and surja father daughter duo in anurager chowa

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) থেকে বর্তমানে চোখ সরানো মুশকিল। একটার পর একটা নতুন চমক আর টানটান উত্তেজনা নিয়ে হাজির হয় এই ধারাবাহিকের প্রতিটি পর্ব। সোনা-রুপা থেকে সূর্য-দীপা তাদের অভিনয় দেখে টিভির পর্দা থেকে চোখ সরানো মুশকিল। সম্প্রতি, ধারাবাহিকে এমন ট্র্যাক চলছে যা বারেবারে দর্শকের চোখে জল আসতে বাধ্য করছে।

সোনা যেদিন থেকে জানতে পেরেছে তার বাবা-মায়ের পরিচয় কেউ জানেনা সে যেন পাগল হয়ে উঠেছে নিজের পরিচয় পেতে। তাকে সকলে মাইল বোঝানোর চেষ্টা করলেও তার মনের এই খচখচ কিছুতেই যাচ্ছেনা যে, তার আসল বাবা-মা কে। এদিকে মেয়েদের এমন মনের অবস্থা দেখে আর চুপ থাকতে পারেনা দীপা। সে সেনগুপ্ত বাড়িতে মায়ের অধিকার নিয়ে ফিরে আসে।

in anurager chowa serial netizen happy to see rupa and surja father daughter duo

তবে সূর্যর মন তো এতো তাড়াতাড়ি গলবেনা, সে যে নিজের ভুল বোঝার দুনিয়ায় আরও ডুবে চলেছে দিন দিন। তাই সে একটা দিনও দীপাকে অপমান না করে শান্তিতে থাকতে পারেনা। এদিকে সোনা সকলের উপর রাগ করলেও তার অবলম্বন হিসাবে আঁকড়ে ধরেছে নিজের ফুল মা কে। আর সূর্য সোনার সামনেই যখন দীপার উপর চেঁচিয়ে ওঠে সোনা আরও বিরক্ত হয় সূর্যর প্রতি। আর তার থেকে দূরে সরে যাচ্ছে।

সূর্য আর কিছুতেই মেয়ের মন অবধি পৌঁছতে পারছেনা। সূর্য মেয়ের থেকে এমন ব্যবহার পেয়ে যখন একেবারে ভেঙে পড়ছে। তখন রুপা মায়ের কাছে বাবার মনের অবস্থার কথা শুনে তার কাছে ছুটে যায়। বাবার মন শান্ত করার চেষ্টা করে। বাবার মনে যে চাপা কষ্ট তা রুপা সবটা উপলব্ধি করতে না পারলেও তার আঁচ সেই ছোট্ট শিশু পাচ্ছে। যেমন করে নিজের মায়ের কষ্ট তার সহ্য হয়না। ঠিক তেমনই বাবার কষ্টও ভীষণ ভাবে আঘাত করছে রুপার ছোট্ট মনে।

সে এইটুকু বয়সেই অনেক কিছু বুঝতে শিখেছে। বাবাকে চোখের সামনে দেখেও সে বাবা বলে ডাকতে পারছেনা। কারণ সে তার মায়ের কথা তার দিদিভাইয়ের কথা বোঝার চেষ্টা করেছে। বাবার যাতে আরও কষ্ট না হয় তাই সোনাকেও নিজের বোন বলে আগলাতে পারছেনা সে। তার মনের কষ্ট পাশে রেখে বাবার মন ভালো করতে ছুটে গেলো রুপা। আর বাবার চোখের জলও মুছিয়ে দিল। বাবা-মেয়ের এমন মিষ্টি মুহূর্তে দর্শকের চোখে জল আর মুখে হাসি ফুটেছে।

× close ad