চুপিসারে বিয়ে সারলেন ‘রাঙা বউ’ অভিনেত্রী! খবর প্রকাশ পেতেই হৈচৈ নেটপাড়ায়

এখন সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় চারিদিকে বিয়ে আর বিয়ে। সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি সবাই এখন বিয়েতে মত্ত। কেউ করছেন জাকজমক ভাবে আবার কেউ মজছেন

Saranna

ranga bou serial actress geting married

এখন সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় চারিদিকে বিয়ে আর বিয়ে। সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি সবাই এখন বিয়েতে মত্ত। কেউ করছেন জাকজমক ভাবে আবার কেউ মজছেন আইনি বিয়েতে। এই তো কয়েকদিন আগেই উদয় প্রতাপ সিং এবং অনামিকা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। তাঁরাও আইনি বিয়ে বেছে নিয়েছিলেন। এরপরই দেখা গেল আরও এক জনপ্রিয় জুটির বিয়ের ছবি। 

অনেক বাঁধা বিপত্তি, অনেক কটাক্ষ, অনেক সমালোচনা কাটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শ্রুতি দাস (Shruti Das) এবং স্বর্ণেন্দু সমাদ্দার (Swornendu Somaddaar)। নিজেদের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন, সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের  উদ্দেশ্যে দিলেন ছবি। ছবির ক্যাপশনে শ্রুতি লিখলেন মিস থেকে মিসেস হলাম। জাকজমকপূর্ণ নয়, গত ৮ জুলাই আইনি বিয়েটাই সারলেন দুজনে। কেউই তা টের পাননি। বর্তমানে অভিনেত্রী ‘রাঙা বউ’ (Ranga Bou) ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। 

ranga bou serial actress shruti das geting married

৯ তারিখ রাতে বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় দুজনেই জানিয়েছেন। তবে সেদিন ছবি পোস্ট করেননি, শুধু ফেসবুকের স্ট্যাটাস বদলেছিলেন, লিখেছেন Got Married। শ্রুতি নিজের নামের শেষে জুড়ে দিয়েছেন সমাদ্দার পদবী। ছবি দেননি নিজেদের, তবে আইনি বিয়ের সাক্ষী হিসেবে যে কেক আনা হয়েছিল, সেই কেকের ছবি পোস্ট করেছিলেন। ছবি প্রকাশ্যে আসতেই সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন মন্তব্য বক্স। 

প্রসঙ্গত, শ্রুতি দাসের কেরিয়ার শুরু হয়েছিল স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালিত ‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে। প্রথমদিকে স্বর্ণেন্দুকে শ্রুতির গম্ভীর লাগলেও পরবর্তীতে একে অপরের মধ্যে অনেকটাই প্রেম এগিয়েছিল। দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের স্পেশ্যাল মুহুর্তের ছবি পোস্ট করতেন। সেখানে নানান মানুষ অনেক খারাপ মন্তব্যও করেন। বয়সে ১৪ বছরের বড় প্রেমিক, সেই জন্য বেশি করেই কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রীকে। 

কিন্তু শ্রুতি সেইসব মন্তব্যকে পাত্তা না দিয়ে নিজেদের সম্পর্কের পরিণতির দিকেই তাকিয়েছিলেন। সমস্ত বাধা বিপত্তি উপেক্ষা করে সেই শুভদিন এসে গেল দুজনের জীবনে। তবে বয়সের ফারাকের জন্য শ্রুতির কোনো সমস্যা হয়নি। এটাই তার কাছে আশির্বাদ। তিনি জানিয়েছেন, ‘বয়সের ফারাক আমার কাছে বাবার মতো কাউকে পেয়ে যাওয়ার মতো। যে বাবার মতোই টেককেয়ার করবে।’

× close ad