মৃত্যুর পর সক্রিয় হয়ে উঠল ঐন্দ্রিলা শর্মার ইউটিউব চ্যানেল! আবেগে ভাসলেন অনুরাগীরা

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) যিনি সকলের কাছেই বেশ পরিচিত একটা নাম। এই পৃথিবীতে সে নেই আর, কিন্তু তাঁর নাম, ক্লিপিং ভিডিও আজও মানুষ দেখেন। সোশ্যাল

Saranna

suddenly aindrila sharma's youtube channel goes active netizen being imotional

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) যিনি সকলের কাছেই বেশ পরিচিত একটা নাম। এই পৃথিবীতে সে নেই আর, কিন্তু তাঁর নাম, ক্লিপিং ভিডিও আজও মানুষ দেখেন। সোশ্যাল মিডিয়ায় আজও ঘোরাফেরা করে তাঁর ভিডিও। মৃত্যুটা এতই অস্বাভাবিক যে কেউ ভাবতেই পারে না এখনো যে ঐন্দ্রিলা শর্মা মারা গেছে। আজও তিনি অমলিন সকলের হৃদয়ে। রবীন্দ্রনাথের সেই উক্তির মতো।

‘মরিতে চাহি না আমি সুন্দর ভবনে মানবের মাঝে বাঁচিবারে চায়’। সত্যিই তাই আজও তিনি মানুষের মনেই বেঁচে আছেন।মৃত্যুর পরও আজও তাঁর স্মৃতিচারণা করছেন তাঁর অনুরাগীরা। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। ঐন্দ্রিলার একটি ইউটিউব চ্যানেল ছিল। তাঁর মৃত্যুর পর সক্রিয় ছিল না। কিন্তু দীর্ঘ ১১ বছর পর তাঁর সেই চ্যানেল সক্রিয় হয়ে উঠল।

netizen being imotional to see aindrila sharma's youtube channel active after her death

অভিনেত্রীর পরিবার জানিয়েছেন, এই চ্যানেলের মাধ্যমেই তাঁকে সক্রিয় রাখবেন। আর সেই চ্যানেলেই ঐন্দ্রিলার ১১ বছর বয়সের একটি ভিডিও পোস্ট করা হয়। তাতে দেখা যাচ্ছে একটি গয়নার বিজ্ঞাপন দিচ্ছেন ঐন্দ্রিলা। যা দেখে সকলেই আবেগে ভাসছেন। সকলের চোখ দিয়ে জল পড়ছে। কেউ এখনো মেনে নিতে পারছেন না তিনি আর নেই।

ভিডিওর মন্তব্য বক্সে উপচে পড়েছে মন্তব্য। একজন লিখেছেন, ‘আমার ভিতর ও বাহিরে। অন্তর অন্তরে আছো তুমি হৃদয় জুড়ে। ‘ আর একজন লিখেছেন, ‘ ভীষণ ভালো লাগল। যেখানেই থেকো খুব ভালো থেকো’। উল্লেখ্য, বহরমপুরের মেয়ে ঐন্দ্রিলা। ২০১৫ সালের ৫ই ফেব্রুয়ারি জন্মদিনের দিন জানতে পারেন এই রোগের কথা।

তখন তিনি একাদশ শ্রেণীতে পড়েন। তখনও শুরু হয়নি অভিনয় যাত্রা। দিল্লিতে চিকিৎসা শুরু হয়,টানা দেড় বছর চিকিৎসা চলার পর ২০১৬ সালে সুস্থ হন। সুস্থ হওয়ার পর ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হন। কিন্তু শারীরিক কারণে পড়াশোনা শেষ করতে পারেননি। এরপর শুরু হয় অভিনয় যাত্রা। ২০১৭ সালে ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন।

× close ad