ফুলশয্যার আগেই ভেঙে গেলো বিয়ে! ‘এক্কা দোক্কা’ ঘিরে ট্রোল নেটপাড়ায়

আরও একবার দর্শকের ট্রোলের মুখে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। শুরু থেকেই এই ধারাবাহিকে স্বাভাবিক কিছু সেই অর্থে দেখা যায়নি। শুধুই

Nandini

once again radhika troll on social media in ekka dokka serial

আরও একবার দর্শকের ট্রোলের মুখে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। শুরু থেকেই এই ধারাবাহিকে স্বাভাবিক কিছু সেই অর্থে দেখা যায়নি। শুধুই ঝগড়া আর লড়াই। রাধিকা পোখরাজের বন্ধুত্ব একটা সম্পর্কে বাঁধা পড়লেও তা সময়ের সাথে সাথেই ফিকে হয়ে যায়। রাধিকা তার জীবনে নতুন সঙ্গীর হাত ধরে আর পোখরাজ তার জীবনে রঞ্জাকে আঁকড়ে ধরে।

‘রাধিরাজ’ জুটি ভেঙে যাওয়ার পর অনেক অনুরাগীরই মন খারাপ। তারা এই ধারাবাহিকে ভীষণ ভাবে শুধুই রাধিকা আর পোখরাজকে জুটি হিসাবে দেখতে চেয়েছিলেন। তবে যারা রাধিকা আর অনির্বান অর্থাৎ প্রতীক আর সোনামনিকে জুটি হিসাবে ভীষণ পছন্দ করেন তাদের কাছে ‘অনাধিকা’ জুটিই বেস্ট।

actress roshni tanwi bhattacharyya coming on ekka dokka serial promo come out

পোখরাজ যেমন রঞ্জাকে নিজের স্ত্রী হিসাবে মেনে নিয়েছে, তেমনই সব ঝড়-ঝাপটা, ভুল বোঝাবুঝি কাটিয়ে রাধিকা আর অনির্বান যখন বিয়ের ববন্ধনে আবদ্ধ হল তখন তাদের জীবনে আবার নতুন ঝড়। রাধিকার সংসার ভাঙতে মোক্ষম চাল দিল কমলিনী। বিয়েটা মুখ বুঝে মেনে নিলেও রাধিকাকে অনির্বানের সাথে সহ্য করতে পারছেনা সে, তাই রাধিকাকে তার আর অনির্বানের মিথ্যে সম্পর্কের গল্প এমনভাবে বলে যা বিশ্বাস করতে রাধিকা বাধ্য হয়।

শুধু তাই নয়, রাধিকাকে কামলিনী জানায় যে, অনির্বানের সন্তান কামলিনীর গর্ভে। আর এই কথাটাই রাধিকা আর অনির্বানের মাঝে তৈরী করছে সহস্র যোজন দূরত্ব। এটা একদিকে যেমন রাধিকার অনুরাগীদের কাছে বেশ দুঃখজনক অন্যদিকে আবার, এই বিষয়টা দর্শকের কাছে বেশ হাস্যকর। বিয়ে মিটতে না মিটতেই সংসার ভেঙে বাড়ির পথে রাধিকা।

in ekka dokka serial once again radhika troll on social media

এবার অনির্বান কি করতে পারে সেটাই দেখার অপেক্ষা। কমলিনী যেভাবে রাধিকাকে তার সব কথা বিশ্বাস করিয়েছে সেখানে যে রাধিকা সহজে সত্যিটা বুঝতে চাইবেনা তা অনির্বান ভালোই বুঝতে পারছে। দর্শকের একাংশ ধারাবাহিকের এমন ট্র্যাক দেখে মন্তব্য করেছেন যে, একদিন যেমন অনির্বান রাধিকার গর্ভে পোখরাজের সন্তান আছে ভেবে তাকে ভুল বুঝেছিল। আজ ঠিক উল্টোটা হচ্ছে অনির্বানের সাথে।

× close ad