সূর্যর সাথে সব লুকোচুরি শেষ ‘লাবন্য’র, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধুন্ধুমার পর্ব!

স্টার জলসার (Star Jalsha) স্টার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) একের পর এক ধামাকা করেই চলেছে। আর সূর্য দীপার মাঝে ভুল বোঝাবুঝি তো এখন মিটবে

Nandini

in anurager chowa serial surja finally know the truth about sona's birth

স্টার জলসার (Star Jalsha) স্টার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) একের পর এক ধামাকা করেই চলেছে। আর সূর্য দীপার মাঝে ভুল বোঝাবুঝি তো এখন মিটবে বলে কোনো সম্ভাবনাই দেখা যাচ্ছে না। তবে প্রত্যেকের অভিনয় বারংবার মন ছুঁয়ে যায় দর্শকদের। আর তাই হয়ত দর্শক চোখ সরাতে পারেননা টিভির পর্দা থেকে। আজ টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে, আর সেখানে গত সপ্তাহের তুলনায় বেশি নম্বর প্রাপ্ত করেছে এই ধারাবাহিক।

এরই মাঝে নতুন বোমা ফাটিয়েছে এই ধারাবাহিক। আবারও এক নতুন প্রোমো, যা ঘিরে সোশ্যাল মিডিয়ায় চলছে কটাক্ষ আর ট্রোল। অনেকে তো রেগে গিয়ে অসহ্য বলে মন্তব্য করেছেন। নতুন প্রোমোটে দেখা যাচ্ছে দীপা আর রুপা আবারও সেনগুপ্ত বাড়িতে। দীপা তো এই বাড়িতে আর আসবেনা বলে চলেই গিয়েছিল নিজের আগের জীবনে। তারপর আবার সে সেই সেনগুপ্ত বাড়িতে।

surja finally know the truth about sona's birth in anurager chowa serial

সোনা এখন জানে যে দীপা তার আসল জন্মদাত্রী মা। আর সূর্য তার নিজেরই বাবা। কিন্তু দীপা যেমন রুপাকে এতদিন বুঝিয়ে সত্যিটা তাদের মুখ দিয়ে কখনও সামনে আসতে দেয়নি, তেমনই সোনাকেও বুঝিয়ে নিয়েছে, যাতে সে তার বাবা অর্থাৎ সূর্যকে কখনও সত্যিটা না বলে। কিন্তু সোনা যে চুপ করে থাকার মত মেয়ে নয়। তার মনে সর্বদা হাজারো প্রশ্ন। সে রুপার মত অত বুঝতেই চায়না।

ধারাবাহিকের এই নতুন প্রোমোয় দেখা যাচ্ছে সোনা সরাসরি তার মা দীপা আর ঠাকুমা লাবন্যকে প্রশ্ন করছে, ‘তুমি বাবাকে কেন বলে দাওনি যে, তুমি আমার আসল মা? কেন?’ একথা শুনে দীপা বেশ রেগে যায়। সে সোনাকে শাসন ও করে আবার ভালোবেসে বোঝাতে যায় যে, একদিন সে ঠিক বুঝবে কেন সবাই তার বাবাকে সত্যি বলেনি। কিন্তু সোনা সেকথা মানতে নারাজ। অন্যদিকে, রুপাও তাদের একই প্রশ্নের মুখে দাঁড় করায়।

তবে লাবণ্য সেনগুপ্ত নাতনিদের সামনে প্রথমবার নিজের দোষটা স্বীকার করে নেন। তিনি সোনাকে বলেন যে, তাদের মায়ের কোনো দোষ নেই। সেই সোনার জন্মের সময় তাকে লুকিয়ে তার বাবার কাছে নিয়ে চলে আসে। আর এই কথা আড়াল থেকে সবটা শুনে ফেলে সূর্য। তার মনে চলছে অন্যকিছু। সে মনে মনে নিজের ভয়ঙ্কর রূপ দেখানো পরিকল্পনা করে। সূর্য রাগের মাথায় অনেক কিছুই করতে পারে। তাই এইরকম একটা সত্যি জানার পর তার পদক্ষেপ কি হতে চলেছে সেটাই দেখার বিষয়।

× close ad