হঠাৎই অসুস্থ হয়ে পড়েন, তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে, কেমন আছেন ‘বীণাপানি’?

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অ্যানমেরি টম (Annmary Tom)। এই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানি বীণাপাণি’-তে। এই ধারাবাহিকে অভিনয় করে

Saranna

suddenly need actress annmary tom admit hospital

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অ্যানমেরি টম (Annmary Tom)। এই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানি বীণাপাণি’-তে। এই ধারাবাহিকে অভিনয় করে সে সকলের কাছে বেশ জনপ্রিয় হয়েছিল। এরপর অভিনয় করেছেন ‘ফাগুনের মোহনা’ নামক ধারাবাহিকে। যদিও এই ধারাবাহিকের পথচলা বেশিদিন হয়নি। তাই দর্শকদের কাছে একটু হারিয়েই গিয়েছিলেন। 

বর্তমানে এই অভিনেত্রী খুবই অসুস্থ। এতটাই অবস্থা শোচনীয় হয়ে পড়েছে যে, তড়িঘড়ি করে ভর্তি করা হয় হাসপাতালে। পারিবারিক সূত্রের খবর, অভিনেত্রীর ডিহাইড্রেশন হয়েছে, আর তাই বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। অভিনেত্রীর বাবার কথায়, অ্যানমেরি  অসুস্থ, ডিহাইড্রেশন হয়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হয়ে তিনি শীঘ্রই কাজে ফিরবেন। 

star jalsha serial updated time slot june updated (gramer rani binapani)

ছোটো পর্দার পর অ্যানমেরি টম (Annmary Tom) পা দিয়েছেন বড় পর্দায়। নবাগত পরিচালক অরিত্র বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে  নায়িকা হিসেবে তাঁকে দেখা যাবে। তাঁর বিপরীতে থাকবে দেবতনু। এই ছবির নাম ‘একলব্য’ (Eklabya)। অরিত্রর ইউটিউবেই মুক্তি পাবে  এই সিনেমাটি। অ্যাকশন এবং রোমান্স ভরপুর রয়েছে এই সিনেমা। ছবির কাহিনীতে রয়েছে কনট্র্যাক্ট কিলারের গল্প।

এই কনট্র্যাক্ট কিলারকে নিয়েই আবর্তিত হয় গল্প। এই কিলারকে একজন কনট্র্যাক্ট করেন একটা মেয়েকে মারার জন্য। কিন্তু সেই মেয়েকে সে মারতে পারে না। বরং ধীরে ধীরে ভালোবেসে ফেলে। সে কি আদৌও পারবে মেয়েটাকে খুন করতে? নাকি সব বাঁধা পেরিয়ে মেয়েটাকে বাঁচিয়ে রাখাই হবে তার মূল লক্ষ্য। উল্লেখ্য, অ্যানমেরি কেরলের মেয়ে। বাবা কর্মসূত্রে কলকাতায় থাকায়, বর্তমানে তিনি ব্যারাকপুরে থাকেন।

আরও পড়ুনঃ নিজেকে নির্দোষ প্রমান করতে মারাত্মক পদক্ষেপ ‘ফুলকি’র! ধারাবাহিকে দুর্ধর্ষ মোড়

annmary tom debut in toolywood

তবে মাঝে মধ্যেই ঘুরে আসেন কেরল থেকে। সময় কাটিয়ে আসেন কাকা-কাকিমাদের সাথে। কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজের ছাত্রী। পাশাপাশি সে একজন নৃত্যশিল্পী। অভিনয়ের কেরিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। তারপরই সুযোগ আসে অভিনয়ের। সেখান থেকেই সুযোগ পান স্টার জলসার (Star Jalsha) ‘গ্রামের রানি বীণাপাণি’ (Gramer Rani Binapani)তে। মালায়ালম ভাষায় কথা বলেন অ্যানমেরি টম (Annmary Tom)। আর তাই বাংলা ধারাবাহিকে প্রথম প্রথম কথা বলতে অসুবিধা হত। পরে সমস্যা অবশ্য কেটে যায়। 

× close ad