হাত পুড়িয়ে বৌয়ের জন্য রান্না মানিকের, কমলা-পৃথ্বীরাজের জুটি আরও একবার মন ভরাল দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithviraj)। এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকের তুলনায় বেশ ভিন্ন। এখানে একটা মিষ্টি প্রেমকাহিনী তুলে

Nandini

netizen amazed to see kamala and manik pair in kamala o sreeman prithviraj serial

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sreeman Prithviraj)। এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকের তুলনায় বেশ ভিন্ন। এখানে একটা মিষ্টি প্রেমকাহিনী তুলে ধরা হয়েছে। একদিকে যেমন স্বাধীনতার যুদ্ধে চারিদিক উত্তপ্ত, অন্যদিকে, মানিক আর কমলা একে অপরের মাঝে বন্ধুত্ব খুঁজে নিয়েছে। সেইসময় বাল্যবিবাহ হত অনেক। কমলা আর মানিক তারই শিকার ছিল।

তবে তার মধ্যেও তারা কিভাবে সংসারে একে অপরকে সাহায্য করে এগিয়ে চলেছে তা দেখার মত। তবুও এতকিছুর পর বিগত দুই সপ্তাহ যাবৎ ধারাবাহিকটি স্লট হারাচ্ছে। জি বাংলার সদ্য শুরু হওয়া ‘কার কাছে কি মনের কথা’র কাছে পৃথ্বীরাজ (Prithviraj) আর কমলার ম্যাজিক যেন ফিকে হয়ে যাচ্ছে। সম্প্রতি, কমলাকে (Kamala) বাড়ির বড়োরা এক শাস্তি দিয়েছে। তাকে একা থাকতে হচ্ছে বাড়ির গোয়াল ঘরে।

in kamala o sreeman prithviraj serial netizen amazed to see kamala and manik pair

এমনকি তাকে খেতে পর্যন্ত দেওয়া হয়নি। তবে মানিক (Manik) তার অরেঞ্জের চোখে জল দেখতে পারেনা। সে ঠিক সকলের চোখে ফাঁকি দিয়ে নিজের সেনাদের নিয়ে সেখানে হাজির হয়েছে। প্রথমে সে কমলার মন ভালো করার চেষ্টা করে। কমলার কাছে একগুচ্ছ জোনাকি পোকা বোতল বন্দি করে এনে সেই গোয়াল ঘরে তাদের মুক্ত করে দেয়।

এই দেখে কমলার মন আনন্দে ভরে ওঠে। তারপর মানিক তার বউ যাতে না খেয়ে না থাকে তার ব্যবস্থা করে। সে তার দলকে খাবারের যোগান আনতে পাঠালে তারা আলু, বেগুন, টম্যাটো, নুন, লঙ্কা এসব এনে হাজির করে। পাশাপাশি মানিক একটা বড় খড়ের আঁটি একত্র করে। তারপর তাতে আগুন জ্বালিয়ে সব সবজি পুড়িয়ে নেয়।

আরও পড়ুনঃ পরকীয়া, কূটকাচালি ছাপিয়ে বারেবারে দর্শকের মন জিতে নিচ্ছে খুদে দম্পতি মানিক-কমলা

in kamala o sreeman prithviraj serial netizen amazed to see kamala and prithviraj pair

তারপর সব একসাথে ভালো করে মেখে সকলকে দেয় আর কমলা (Kamala) কে নিজে হাতে খাইয়ে দেয় মানিক। কমলাও মানিকের মুখে খাবার তুলে দেয়। এমন মিষ্টি একটা দৃশ্য দর্শক বেশ উপভোগ করেছেন। তাদের চোখে আরও একবার মানিক আর কামালের জুটি সেরা হয়ে ওঠে। তাদের একসাথে দেখলে দর্শকের মন ভরে যায় বারবার।

× close ad