এ বলে আমায় দেখ ও বলে আমায়! বাংলা সিরিয়ালে সেরা খলনায়কের তকমা পেল এই ৩ নায়ক

সকল মানুষ যেমন আলাদা, তেমনি সকল মানুষের পছন্দ এবং চিন্তাভাবনাও অনেক আলাদা। তাই সকলেরই আলাদা আলাদা ধারাবাহিক পছন্দ। কারোর এটা ভালো লাগে তো কারোর ওটা।

Saranna

according to audience these 3 hero actually play villain's character in bengali serial

সকল মানুষ যেমন আলাদা, তেমনি সকল মানুষের পছন্দ এবং চিন্তাভাবনাও অনেক আলাদা। তাই সকলেরই আলাদা আলাদা ধারাবাহিক পছন্দ। কারোর এটা ভালো লাগে তো কারোর ওটা। শুধু ধারাবাহিক নয়, ধারাবাহিকের নায়ক-নায়িকাদের পছন্দেরও তফাত আছে। সবার যে একই রকমের চরিত্র পছন্দ হবে এটা বলা ভুল হবে। আর তাই তো সম্প্রতি দর্শকরা বাংলা ধারাবাহিক (Bengali Serial) থেকে তাদের অপছন্দের নায়ক কিংবা বলা ভালো নায়ক রূপে খলনায়ক (Hero Villain) দের একটা তালিকা করেছেন। 

বাংলা ধারাবাহিকে দেখা যায়, নারীরা অত্যাচারিত এবং শোষিত। নায়কেরা যদি হাজার ভুল করে, তাহলে সেগুলো ভুল নয়, কিন্তু নায়িকারা যদি একটাও ভুল ভুল করেও করে, সেগুলো বিশাল বড় হয়ে যায়। তাই শাশুড়ি, জা, ননদ কোথায় আর ভিলেন হবে, নিজের স্বামীরাই হয়ে যায় ভিলেন। স্ত্রীকে বোঝেই না। সবসময় অবহেলা করে। সবসময়  ভুল ধরে। তবে বর্তমানে ধারাবাহিক গুলি নারীকেন্দ্রিক। তাতে যেমন নারীর অপমান আছে আবার তার মহিয়সী রূপও আছে। 

in anurager chowa serial surja and mishka going to marry

আজ এমন তিনটি ভিলেন স্বামীর কথাই আপনারা এই প্রতিবেদনে পাবেন। যারা সবসময় স্ত্রীদের ভুল ধরে, অবিশ্বাস করে, আবার কেউ অত্যাচারও করে। সেই তিন নায়ক রূপে ভিলেন স্বামী হল সূর্য (Surja), পরাগ (Parag) আর সৌরনীল (Souronil)। বাকি নায়কদের তুলনায় এরা সবসময়ই স্ত্রীর বিপক্ষে গেছে। তারা নিজেদের স্ত্রীকে এতটাই অবিশ্বাস করে যে, স্ত্রীদের সত্য কাজকেও মিথ্যা বলে প্রমাণ করে। 

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)সূর্য (Surja) দীপাকে এতটাই অবিশ্বাস করে যে, দীপা যদি সত্যি বলে তাহলেও সূর্যর মনে হয় সে ভুল বলছে বাকিরা সবাই ঠিক বলছে। নিজের স্ত্রী, নিজের ভালোবাসার মানুষ  দীপার থেকেও সূর্য বেশি বিশ্বাস করে বন্ধু মিশকাকে । মিশকা যা বুঝিয়ে যাচ্ছে, সে সেটাই বুঝছে । ফলে আরও বেশি ভুল বোঝাবুঝি হচ্ছে। এই ধারাবাহিকে সূর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)

in icche putul serial again souronil misunderstood megh

অন্যদিকে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)তে দেখা গেছে শিমুলের স্বামী পরাগ (Parag) একজন স্কুল শিক্ষক। কিন্তু তার মেরুদণ্ড নেই। মায়ের কথায় ওঠে বসে। ফুলশয্যার দিন নিজের পাশে বউকে নয়, মাকে স্থান দিয়েছে। ইতিমধ্যেই নেটপাড়ায় হয়েছে ব্যাপক ট্রোল। মায়ের কথায় নিজের বউকে ডিভোর্স দিতেও উদ্যত পরাগ। এই পরাগ চরিত্রে পর্দায় অভিনয় করছেন অভিনেতা দ্রোণ মুখার্জী (Dron Mukherjee)

আরও পড়ুনঃ এই কারণগুলির জন্যই বাংলা সিরিয়াল থেকে বিমুখ হচ্ছেন দর্শক! TRP তলানিতে যাচ্ছে প্রতিনিয়ত

in kar kache koi moner kotha serial shimul fight back against divorce

জি বাংলার (Zee Bangla) আরও এক ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)এ দেখা গেছে, সৌরনীল (Souryaneel) মেঘকে এতটাই অবিশ্বাস করে, বিশ্বাসের খুঁটি এতটাই নড়বড়ে, রূপ নামক ঝড়ের দাপটে সেই খুঁটি ভেঙে চলে যায়। আলাদা হয়ে যায় দুজনেই। অপমানিত করে মেঘকে। অথচ মেঘের কোনো দোষ নেই। কিন্তু তা সত্ত্বেও অবিশ্বাস করে মেঘকে। এই চরিত্রে পর্দায় অভিনয় করছেন অভিনেতা মৈনাক ব্যানার্জী (Mainak Banerjee)। আর এইসব কারণেই দর্শকরা তিন ধারাবাহিকের তিন নায়ক চরিত্রকে ভিলেন তকমা দিয়েছেন। দরকার নেই খল চরিত্রের। কারণ স্বামীরাই নিজেদের স্ত্রীর জীবনে বড় ভিলেন। 

× close ad