সোনার সামনেই মিশকার সাথে বিয়ের পিঁড়িতে সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধুন্ধুমার পর্ব

স্টার জলসার (Star Jalsha) টানটান উত্তেজনাময় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। ধারাবাহিকটি সকলের এতটাই পছন্দের যে, সকলেই উদগ্রীব থাকেন প্রত্যেক পর্বের জন্য। প্রত্যেক

Saranna

in anurager chowa serial surja and mishka going to marry infront of sona

স্টার জলসার (Star Jalsha) টানটান উত্তেজনাময় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। ধারাবাহিকটি সকলের এতটাই পছন্দের যে, সকলেই উদগ্রীব থাকেন প্রত্যেক পর্বের জন্য। প্রত্যেক এপিসোডের চমকের জন্য সকলেই মুখিয়ে থাকেন। দর্শকদের চাহিদা মতোই নির্মাতারা প্রত্যেকটি পর্বে নিয়ে আসেন নানারকমের চমক। আর এই চমকের জন্য টিআরপি বাড়ছে হুড়মুড়িয়ে। 

সাম্প্রতিক এপিসোড দেখে বেশ খুশি হয়েছেন দর্শকরা। কারণ আর অস্বীকার নয়, মিশকা, স্যার এবং বন্ধুদের সামনে দীপাকে নিজের স্ত্রীর স্বীকৃতি দিয়েছে সূর্য। যা দেখে সকল দর্শকরা বেশ খুশিই হয়েছেন। কারণ দর্শকরা এতদিন এরকমই কিছুর অপেক্ষা করছিলেন। কিন্তু এই খুশির মূহূর্তের মাঝেই একটি দুঃখজনক এপিসোড ভাইরাল হয়েছে।

in anurager chowa serial surja and mishka going to marry

পর্দায় সম্প্রচার হওয়ার আগেই ভাইরাল হল এই এপিসোড। শোনা যাচ্ছে, মিশকার সাথে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন সূর্য। মিশকাই নাকি সূর্যর স্ত্রী। আসলে সূর্য এসবের কিছুই জানেনা। সবটাই একটা মিথ্যা রটনা। আর এই মিথ্যা কথাটা সোনাকে বোঝাচ্ছে মিশকা। মিশকা এবং সূর্যর বিয়ের সাজের একটি পুরনো ছবি মিশকা নিজের ল্যাপটপের ওয়ালপেপার করে রেখেছিল।

মিশকার উদ্দেশ্য, সোনাকে আবারও ভুল বোঝানো, আবারও দীপার থেকে দূরে করে দেওয়া। যাতে সোনা মিশকাকে মা ভাবে। অতীতেও এরকম কাজ করেছিল মিশকা। কিন্তু সোনার কাছে সে কখনো ভালো মা হতে পারেনি । একজন খারাপ মানুষ হিসেবেই রয়ে গেছে। নিজের পরিকল্পনা মাফিক, সোনাকে গেম খেলতে দেয় ল্যাপটপে। সোনা গেম খেলতে চায় না।

অনিচ্ছার কারণে হাত থেকে ল্যাপটপটি পড়ে যায়। ল্যাপটপ পড়ে যাওয়ায় মিশকা সোনাকে খুব বকে। আর তখনই সেখানে এসে উপস্থিত হয় সূর্য। এরপর সূর্য ল্যাপটপটা তুলে অন করে দেখে ওয়ালপেপারে রয়েছে সেই সাজানো ছবি। এই ছবি দেখে সূর্য খুবই রেগে যায় মিশকার উপর। মিশকা সূর্যর রাগ কমাতে এবং সূর্যর কাছে ভালো সাজতে ছবিটা ডিলেট করে দেয়। তারপর শান্ত হয়ে যায় সূর্য।

× close ad