আনন্দের মাঝেই বিপদ! ধারাবাহিকে ইলিশ উৎসবের মাঝেই বিপাকে ‘ফুলকি’ অভিনেত্রী দিব্যাণী

বর্ষা মানেই একদিকে খিচুড়ি, আর একদিকে ইলিশ। ‘ইলিশ’ নামটা শুনলেই চারিদিকে ভেসে ওঠে কত রকমের ইলিশের পদ। এখন তো সকলেই মাতোয়ারা ইলিশ উৎসবে। তবে শুধু

Saranna

in phulki serial actress divyani aka phulki in trouble

বর্ষা মানেই একদিকে খিচুড়ি, আর একদিকে ইলিশ। ‘ইলিশ’ নামটা শুনলেই চারিদিকে ভেসে ওঠে কত রকমের ইলিশের পদ। এখন তো সকলেই মাতোয়ারা ইলিশ উৎসবে। তবে শুধু বাড়ি নয়, পর্দাতেও দেখা যাচ্ছে ইলিশ উৎসবের রমরমা। জি বাংলায় (Zee Bangla) সদ্য শুরু হওয়া ‘ফুলকি’ (Phulki) ধারাবাহিকেও বর্তমানে চলছে ইলিশ উৎসব।

ইতিমধ্যেই এই ‘ফুলকি’ (Phulki) ধারাবাহিক টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে। অনেক নতুন নতুন ধারাবাহিক টিভির পর্দায় এলেও টিআরপি তালিকায় তেমন জায়গা করে নিতে পারেনি, কিন্তু এই ধারাবাহিক জায়গা করে নিয়েছে। শুরু থেকেই তালিকায় বেশ ভালোই ফলাফল লক্ষ্য করা যাচ্ছে এই সিরিয়ালের। সম্প্রতি ধারাবাহিকের ইলিশ উৎসবের প্রোমো দেখেছেন দর্শকরা।

phulki serial new promo come out that phulki in denger

প্রোমো ভিডিওতে দেখা গেছে, খুব বড় করে ইলিশ উৎসবের আয়োজন করা হয়েছে। সেখানে উপস্থিত হয়েছে রায়চৌধুরী বাড়ির সকল সদস্যরা। শুধু সদস্য নয়, পাড়ার আরও অনেকেই। কিন্তু এখানেই ঘটে যায় এক দূর্ঘটনা। মন্ত্রীর খাবার থালার পাশে ইলিশের বাটি দেওয়া হয়। সেই সময় দৌড়ে এসে বাটিটা সরিয়ে নেয় ফুলকি (Phulki)

এরপর রোহিত ফুলকি (Phulki) কে ডেকে বলে, ‘এটা কি করলে’? ‘ফুলকি উত্তর দেয়, ‘এতে বিষ আছে’। রোহিত তাকে জিজ্ঞাসা করে কোনো প্রমাণ আছে? কিন্তু ফুলকি কি প্রমাণ দেবে ভাবতে থাকে। তারপর দেখা যায় নিজে হাতে বিষ দেওয়া ইলিশটা মুখে তুলে নেয় প্রমাণ দেওয়ার জন্য। এই ঘটনায় সকলেই অবাক হয়ে যায়।

আরও পড়ুনঃ বদলে গেল ফুলকির নায়িকা! আসছে নতুন এই অভিনেত্রী

এই পর্বের শ্যুটিংয়ে রীতিমতো সেটে হইচই কান্ড। সেট সাজানো হয়েছে গ্রাম বাংলার আদলে। দুদিকে রয়েছে মাটির উনুন। সবাই ব্যস্ত শ্যুটিংয়ে। ফুলকিও (Phulki) রয়েছে গ্রামের মেয়ের বেশে।  আটপৌরে ছাপা শাড়ি ও কাঁচের চুড়ি রয়েছে পরনে। রাত আড়াইটে পর্যন্ত শ্যুটিংয়ের পর, আবার পরদিন সকালবেলা শ্যুটিং। শ্যুটিং শেষে সবার পাতে পড়বে ইলিশ।

সবাই রয়েছে সেই অপেক্ষায়, কিন্তু নায়িকা ফুলকি (Phulki) তথা অভিনেত্রী দিব্যাণী মন্ডলের (Divyani Mondal) এ বিষয়ে কোনো ভ্রুক্ষেপ নেই। কারণ সে কৃষ্ণভক্ত, তাই নিরামিষভোজী। সে ইসকনের দীক্ষা নিয়েছে। আর তাই নিষিদ্ধ মাছ মাংস খাওয়া। অভিনেত্রীর কথায়, ‘আমি নিয়ম করে ইসকনে যায়। সেখানেই এই সিদ্ধান্ত, আমার মাছ, মাংস, ডিম খাওয়া বন্ধ’।

× close ad