তিন্নির ফাঁদে পরে বিপাকে ‘বিপাশা’, সৃজনের সামনে ফাঁস পর্ণার ছদ্মবেশ! ফাঁস ধুন্ধুমার পর্ব

বর্তমানে জি বাংলায় (Zee Bangla) যে ধারাবাহিকটি রমরমিয়ে চলছে, সেটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। রুবেল দাস এবং পল্লবী শর্মা জুটি ইতমধ্যেই দর্শকদের

Saranna

in neem phooler madhu serial parna expose infront of srijan by tinni

বর্তমানে জি বাংলায় (Zee Bangla) যে ধারাবাহিকটি রমরমিয়ে চলছে, সেটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। রুবেল দাস এবং পল্লবী শর্মা জুটি ইতমধ্যেই দর্শকদের খুব কাছের হয়ে উঠেছে। টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিয়েছে। এখন বেশ জমাজমাটি পর্ব চলছে এই ধারাবাহিকে।  তিন্নি রানী যতই পর্ণার ক্ষতি করার চেষ্টা করুক না কেন, তা বিফলে যাচ্ছিল। কিন্তু আবারও সে নতুন পরিকল্পনা করল।

আর সেই নতুন পরিকল্পনার প্রোমো ভিডিও দর্শকদের সামনে এল। যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই, সৃজনের বস পর্ণা। কিন্তু সে ছদ্মবেশে রয়েছে। সৃজন তা জানে না। নিজের গয়না বন্দক রেখে, সৃজনের পাশে দাঁড়িয়েছে। একথা কেউ জানেনা। আর এই  কর্মকাণ্ড ফাঁস করে দিতে চলেছে তিন্নি। সাম্প্রতিক প্রোমোতে সেটারই দেখা মিলল। 

in neem phooler madhu serial parna expose infront of srijan

প্রোমোতে দেখা যাচ্ছে, একটা বড় কোম্পানি সৃজনের ব্যবসার সাথে ডিল করতে চাইছে, আর তাই সৃজন তার বসকে বাড়িতে আসার জন্য আমন্ত্রণ করে। পর্ণা জানায় সে আসবে। আর সেই মতো পর্ণা একেবারে তার লুক বদলে সৃজনের কাছে আসে। পরনে রয়েছে প্যান্ট শার্ট, চোখে মোটা ফ্রেমের চশমা, মাথার চুল ছোটো। 

বস ঢোকার সাথে সাথেই তিন্নি পিছন পিছন ঢোকে। তিন্নি বলে, ‘উনি তো চলে যাচ্ছে সৃজন দা, পর্ণা দির সাথে আলাপ করাবেনা’। তিন্নি কি সব বুঝে গেল? এবার কি তবে সব রহস্য ফাঁস হয়ে যাবে? কি রয়েছে পর্ণার কপালে? তা জানতে হলে দেখতে হবে আগামী এপিসোড গুলো। প্রসঙ্গত, বর্তমানে কাহিনীতে দেখা যাচ্ছে, বটব্যাল যে কিনা কালো টাকা রোজগার করে।

আরও পড়ুনঃ একি ধ্যাষ্টামো! ‘নিম ফুলের মধু’ ‘জেঠি’র বোল্ড লুকে বিষম খেলেন জেঠু!

সোনা পাচার করে, সেই বটব্যালকে পুলিশের হাতে তুলে দিয়ে পর্ণার প্রোমোশন হয়। কিন্তু বটব্যাল জেল থেকে পালিয়ে যায়। সে তিন্নির ফুলমাসি সেজে দত্ত বাড়িতে এসেই উপস্থিত হয়। পর্ণা এখনও বুঝতে পারেনি। তবে এটুকু বুঝেছে এই ফুলমাসির কিছু গন্ডগোল আছে। এই রহস্যটা ফাঁস হওয়ার অপেক্ষায় রয়েছে দর্শকরা। তিন্নির সব শয়তানি শেষ হবে। 

× close ad