ডিভোর্স দিতে গিয়েই মেঘের সিঁথি রাঙিয়ে দিল নীল! চাল ভেস্তে যেতেই ক্ষিপ্ত ময়ূরী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। টিআরপি তালিকায় পাল্লা দিতে না পারলেও ধারাবাহিকের কাহিনী দর্শকদের মনে গেঁথে গেছে। সকলেই পছন্দ

Saranna

icche putul serial once again souryaneel marry megh

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। টিআরপি তালিকায় পাল্লা দিতে না পারলেও ধারাবাহিকের কাহিনী দর্শকদের মনে গেঁথে গেছে। সকলেই পছন্দ করে নীল আর মেঘের জুটিকে। কিন্তু এই জুটি ভেঙে দেওয়ার জন্য সর্বদাই প্রস্তুত ময়ূরী। ময়ূরীর জন্যই আলাদা রয়েছে মেঘ আর নীল। কিন্তু দর্শকরা চাইছেন না তাদের প্রিয় জুটি আলাদা থাকুক, তারা চাইছেন মিল হয়ে যাক। সত্যিই কি মিল হবে? 

মেঘ আর নীল সব ঝামেলা কাটিয়ে বেশ ভালোভাবে সুখে দিন কাটাচ্ছিল। কিন্তু তাদের জীবনে ঘনিয়ে এল কালো অন্ধকার। ময়ূরী মিথ্যা ফাঁসিয়ে মেঘ আর নীলকে আলাদা করে দেয়। সবটাই নিজের স্বার্থসিদ্ধির জন্য। ময়ূরী নীলকে গিয়ে উসকানি দেয়, এই দূরত্বটা যেন পাকাপাকিভাবে হয়। সরাসরি না বলে উসকানি দিয়ে ডিভোর্সের কথা শোনায়। শুধু নীলকে নয়, মেঘকেও এসে শোনায়। সত্যিই কি ডিভোর্স হবে?

in icche putul serial souronil drop megh her home safely

ধারাবাহিকের গতিবিধি দেখে বোঝা যাচ্ছে ডিভোর্সের জন্য নীল আদালতে যাবে। আর আদালত তাদের দুজনকে জানিয়ে দেবে ছয়মাসের জন্য এক ছাদের তলায় থাকতে হবে, তবেই ডিভোর্স হবে। এই রায় শুনে রেগে যায় ময়ূরী। অনেক পরিশ্রম করে দুজনের মধ্যে বিরোধ করিয়েছে। অনেকের সাহায্য নিয়ে এই কাজ করেছে। দুজনের মন বিষিয়েছে। আবার যদি ৬ মাস একসাথে থাকে, তাহলে তো আবার কাছাকাছি আসতে শুরু করবে। 

অন্যদিকে, মেঘ এই রায় শুনে ভীষণ বিরক্ত হয়। নীল ভাবে এই ছ মাস মেঘকে খুব কষ্ট দেবে। নীল কি সত্যিই ছ মাস মেঘকে নরক যন্ত্রণা দেবে? নাকি এই ছ মাস দূরে থেকে কাছে সরে আসবে। একে অপরের মিল হয়ে যাবে? যদি এমনটা হয় বেশ ভালো হয়। অনুরাগীদের জন্য তো এই সংবাদ অত্যন্ত সুখের। এখন দেখা যাক কি হয়। 

আরও পড়ুনঃ গিনির বিয়ের আসরে হাজির রূপের প্রেমিকা! দুর্ধর্ষ চমক ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে

 উল্লেখ্য, টিআরপিতে ইচ্ছে পুতুল ধাধারাবাহিকের স্থান ১ থেকে ১০ এর মধ্যে থাকে না । কখনো ১২ তে আবার কখনো ১৫ তে। এরকমটাই তার নম্বর। গুঞ্জন শোনা যাচ্ছিল শেষ হয়ে যাবে ইচ্ছে পুতুল। কিন্তু যতদূর সম্ভব মনে হচ্ছে শেষ হবে না। কারণ ধারাবাহিকে নতুন চরিত্রের প্রবেশ ঘটেছে। ঘটনা বিস্তৃত হবে। 

× close ad