গুটি গুটি পায়ে ১৮-তে পদার্পন, দর্শককে দিলেন চমকে দেওয়া উপহার!

টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী অনেকেই আছে, ঠিক তেমনই টলিপাড়ার অনেক জনপ্রিয় প্রোডাকশন হাউজ আছে। যার মধ্যে বিখ্যাত হল ব্লুজ প্রোডাকশন (Blues Production) হাউজ। এই প্রোডাকশন

Saranna

blues production on their 18th birthday gave littel gift to needy actor's

টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী অনেকেই আছে, ঠিক তেমনই টলিপাড়ার অনেক জনপ্রিয় প্রোডাকশন হাউজ আছে। যার মধ্যে বিখ্যাত হল ব্লুজ প্রোডাকশন (Blues Production) হাউজ। এই প্রোডাকশন হাউজের নাম কমবেশি সকলেই জানি। ব্লুজ প্রোডাকশনের কর্ণধার স্নেহাশিষ চক্রবর্তীর (Snehasish Chakraborty) হাত ধরে উত্থান হয়েছে অনেক অভিনেতা অভিনেত্রীর। দর্শকরা দেখতে পেয়েছেন অনেক সুন্দর সুন্দর ধারাবাহিক। সম্প্রতি ২১ শে আগস্ট এই প্রোডাকশন পা দিল ১৮ তে। 

২০০৫ সালের ২১ শে আগস্ট সূচনা হয়েছিল ব্লুজের। অনেক বাঁধা-বিপত্তি, চড়াই -উতরাই পেরিয়ে আজ ১৮ তে পা দিল ব্লুজ প্রোডাকশন। ইটিভি বাংলা (কালার্স বাংলা) দিয়ে শুরু হয়েছিল পথচলা। প্রথম ধারাবাহিক ছিল ‘কৃষ্ণকলি আমি তারেই বলি’। তারপর একে একে সৃষ্টি হয়েছে অনেক উল্লেখযোগ্য ধারাবাহিক। যেগুলো ৩ বছর অথবা ৪ বছর পর্যন্ত চলেছিল। 

blues production on their 18th birthday gave littel gift to needy actor

১৮ বছর উপলক্ষে উপস্থিত ছিলেন ২০০৬ সালে তাঁর পরিচালিত ধারাবাহিক ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’-র কলাকুশলীরা, উপস্থিত ছিলেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মিমি দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায় সহ আর্টিস্ট ফোরামের সকল সদস্যরা। এদিনের এই ব্লুজ প্রোডাকশন কিছু নতুন উদ্যোগ নেয়। দুঃস্থ অভিনেতাদের হাতে অর্থ তুলে দেয়, বেশ বড় করে কেক কাটা হয়। আর জানালেন চারটে চ্যানেলের জন্য চার রকমের ধারাবাহিক আনছেন।

আরও পড়ুনঃ নতুনের মাঝে হারিয়েই গেল ‘পায়েল’! আজকাল কোথায় তিনি ? নিজেই জানালেন অভিনেত্রী মাফিন চক্রবর্তী

চারটে চ্যানেল সম্ভবত, জি, স্টার, সান, কালার্স। চার ধারাবাহিকের মধ্যে একটি কমেডি ঘরানার। নায়ক-নায়িকাও থাকবে নতুন। জন্মদিনে এটাই দর্শকদের জন্য উপহার দিলেন স্নেহাশিষ চক্রবর্তীর (Snehasish Chakraborty)প্রসঙ্গত, পরিচালকের হাত ধরে এমন অনেক ধারাবাহিকের সৃষ্টি হয়েছে। যা শেষ হওয়ার পরও দর্শকদের মনে রয়ে গেছে, কখনো মেঘ কখনো বৃষ্টি, ভালোবাসা ডট কম, টাপুর টুপুর, বিন্দি, আঁচল, কাছে আয় সই।

আরও পড়ুনঃ আবার একবার ‘টাপুর টুপুরে’র জনপ্রিয় পায়েল চরিত্রেই পর্দায় ধরা দিলেন অভিনেত্রী মাফিন চক্রবর্তী!

আবার কখনও তুমি রবে নীরবে, বেনে বউ, জড়োয়ার ঝুমকো, রাখী বন্ধন, হৃদয় হরণ বি.এ পাশ, যমুনা ঢাকি, সর্বজয়া, খুকুমণি হোম ডেলিভারি সহ মোট ৪১ টি সিরিয়ালের প্রযোজনা করেছেন। স্টার, জি, সান, কালার্স সবেতেই কাজ করেছেন। বর্তমানে তিনি দুটি চ্যানেলে কাজ করছেন জি বাংলা এবং কালার্স বাংলা। দুটো চ্যানেলের তিনটে ধারাবাহিক বেশ জনপ্রিয় ‘জগদ্ধাত্রী’, ‘নায়িকা নং ১’, মুকুট।

× close ad