ময়ূরী আর রূপের পর্দা ফাঁস হতেই গল্পে নতুন মোড়! ‘ইচ্ছে পুতুল’ দেখে খুশি অনুরাগীরা

Icche Putul : ছোটো পর্দার দর্শকরা কতটা ভালোবাসেন ধারাবাহিক দেখতে তা আর আলাদা করে বলার দরকার পড়ে না। ঘড়ির কাঁটার অপেক্ষায় থাকে সবাই, সন্ধ্যা ৬

Saranna

icche putul serial megh proved herself

Icche Putul : ছোটো পর্দার দর্শকরা কতটা ভালোবাসেন ধারাবাহিক দেখতে তা আর আলাদা করে বলার দরকার পড়ে না। ঘড়ির কাঁটার অপেক্ষায় থাকে সবাই, সন্ধ্যা ৬ টা থেকে রাত ১১ টা পর্যন্ত আগ্রহ সহকারে বসে থাকেন টিভির পর্দায়। এই ছোটো পর্দা প্রেমী মানুষদের পছন্দের একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। যেটি জি বাংলায় (Zee Bangla) সম্প্রচার হয়।

ধারাবাহিকটি ইতিমধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। এখন ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। অনেক দিন হয়ে গেল মেঘ আর নীল আলাদা। দুজনে দূরে থেকে যে বেশ ভালো আছে তা নয়, ভিতরে ভিতরে রয়েছে একটা সুপ্ত কষ্ট। নীল মেঘকে ভুল বোঝে আর তাই তারা দূরে। যদিও এই ভুল বোঝার পিছনে রয়েছে ময়ূরীর কারসাজি।

icche putul serial megh refuse to return souroneel's house

আমরা দর্শকরা এই সত্যটা জানলেও, মেঘ জানে না এই সবকিছুর পিছনে রয়েছে তার দিদি ময়ূরী। তবে মিথ্যা কখনো চাপা থাকেনা, ঠিক সকলের সামনে চলে আসে। এই বাক্যের ভিত্তিতে সামনে এল আসল সত্যি। হ্যাঁ দর্শকরা এতদিন ধরে এটাই চেয়ে এসেছিল, আর সেটাই হচ্ছে। ক্লাস করতে ভালো না লাগায় মেঘ তাড়াতাড়ি বাড়ি ফিরে আসে।

ময়ূরী তা জানেনা ময়ূরী নিজের ঘরে গিয়ে রূপকে ফোন করে। সে জানায়, ‘আমার জন্য একটি তুমি তোমার বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হলেনা।’ নীল বলে, ‘আমার জন্য তুমি নতুন করে নীলের লাইফে এন্ট্রি পেলে। ‘তারপর ময়ূরী জানায়, ‘শোনো আমরা দুজনেই দুজনের হেল্প করেছি। আমি তোমাকে মেঘের উপর প্রতিশোধ নেবার সুযোগ করে দিয়েছি।

icche putul serial megh save gini from rup

তোমাকে ওর সাথে ঘরে একা হবার সুযোগ করে দিয়েছি। তাই তুমি করতে পেরেছ। নীলের লাইফ থেকে মেঘকে বাদ দিতে পেরেছি। এক ঢিলে দুই পাখি’। এই সব কথা মেঘ শুনতে পায়। মেঘ বুঝতে পারে এই সবের পিছনে কে দায়ী। মেঘ এই অন্যায় টা কিছুতেই হতে দেবে না। তবে শেষমেষ বিয়েটা আটকাতে না পারলেও ময়ূরী আর রূপের মুখোশটা সকলের সামনে খুলে দিয়েছে মেঘ।

× close ad