রাখীবন্ধনের অভিনব চমক! সোনা-রুপার মিষ্টি মুহূর্তে চোখ জুড়ালো দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকে বর্তমানে চলছে হাই ভোল্টেজ ড্রামা। টিআরপি তালিকায় নিজেদের স্থান ধরে রাখতে গল্পে আনা হচ্ছে নিত্যনতুন মোড়।

Nandini

anurager chowa serial sona rupa celebrate rakhi with each other

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকে বর্তমানে চলছে হাই ভোল্টেজ ড্রামা। টিআরপি তালিকায় নিজেদের স্থান ধরে রাখতে গল্পে আনা হচ্ছে নিত্যনতুন মোড়। সম্প্রতি, সোনা আর রুপার আসল পরিচয় জানার পর থেকে সূর্যর পাগলামি, রাগ অতিরিক্ত মাত্রায় বেড়ে গিয়েছে। সে আর কাউকেই বিশ্বাস করতে পারছেনা। নিজেকে একপ্রকার হারিয়ে ফেলেছে সে।

উচিত-অনুচিতের সংজ্ঞা ভুলে সূর্যর রাগ তাকে যেপথে নিয়ে যাচ্ছে সেখানেই ছুটে চলেছে সে। দীপা সূর্যর এমন ব্যবহার দেখে চেয়েছিল মেয়েদের নিয়ে দূরে সরে যেতে। কিন্তু তার আগেই সূর্য নিজের মেয়েদের নিয়ে একপ্রকার পালিয়ে গেছে সকলের থেকে। সূর্য এখন আর কাউকেই চায়না, সে শুধু মেয়েদের সাথে থাকতে চায় একা।

anurager chowa serial sona rupa feed their father

সূর্য মেয়েদের নিয়ে চলে যেতে দীপা যেমন মরিয়া হয়ে তাদের খুঁজে বেড়াচ্ছে। সূর্যও বদ্ধপরিকর তাদের লুকিয়ে রাখতে। সোনা-রুপা মা কে জানাতে চেয়েও পারছেনা বাবার কথা চিন্তা করে। তারা যে বাবার মনের অবস্থা আঁচ করতে পারে। বাবার কষ্ট তাদের চোখ এড়ায় না। সব দুঃখের মাঝেই ছোট হলেও কিছু খুশি লুকিয়ে থাকে। সেই মুহূর্তই ধরা পড়ল দর্শকের চোখে।

সোনা আর রুপাকে খাবার করে দিতে গিয়ে হাত পুড়িয়ে ফেলে সূর্য। দুই মেয়ে বাবার হাতে জল দিয়ে মাথায় হাত বুলিয়ে তাকে খাইয়ে দেয়। এমন মুহূর্ত দর্শকের চোখের কোণে জল এনে দিয়েছে। শুধু তাই নয় রুপা যখন বাবাকে মায়ের কথা বলে ফেলায় বুঝতে পারে তার বাবা কষ্ট পেয়েছে, সেও মনে মনে কষ্ট পায়। রুপা সোনাকে তার মনের কথা জানায় যে, সে বাবাকে মায়ের কথা বলেই বাবা দুঃখ পাবে জানলে বলত না।

আরও পড়ুনঃ গল্প এগিয়ে গেল ১০ বছর! বড় সোনা-রুপা হয়ে পর্দায় আসছে এই জনপ্রিয় অভিনেত্রীরা

anurager chowa serial sona rupa tie rakhi each other hand

তবে সোনা বোনকে আস্বস্ত করে বলে, আজ থেকে তোমার দুঃখ হলে আমায় বলবে আর আমার দুঃখ হলে তোমায় বলব। এরপর সোনা হাতে করে দুটো রাখি নিয়ে আসে। রুপা জানতে চায় এগুলো কি? সোনা তাকে বলে ‘আমি রাখি বানিয়েছি। তুমি একটা আমার হাতে বেঁধে দাও, আমি একটা তোমার হাতে বেঁধে দিচ্ছি’। দুই বোন একে অপরের হাতে সম্পর্কের নতুন বন্ধনের সুতো বেঁধে দেয়। দর্শক এমন একটা দৃশ্য দেখতে পেয়ে বেজায় খুশি হয়েছেন।

× close ad