কূটকচালি নয়, মিষ্টি সম্পর্কেই কেড়েছে মন! রইল পর্দার সেরা ৫ ভাইবোন জুটির তালিকা

ভাই বোনের (Brother-Sister) সম্পর্ক বড়োই মধুর। বছরের দুটো দিন ভাই এবং বোনেদের খুবই আনন্দের দিন। একটা হল ভাইফোঁটা আর একটা হল রাখীবন্ধন। এই দুটো দিনের

Saranna

bengali serial 5 popular brother and sister pair in bengali serial

ভাই বোনের (Brother-Sister) সম্পর্ক বড়োই মধুর। বছরের দুটো দিন ভাই এবং বোনেদের খুবই আনন্দের দিন। একটা হল ভাইফোঁটা আর একটা হল রাখীবন্ধন। এই দুটো দিনের জন্য সকল ভাই-বোনেরা অপেক্ষা করে থাকে। আজ আমরা কথা বলব এমন কিছু ভাই-বোন জুটির যারা পর্দায় নজরকাড়া অভিনয়ে মন জয় করেছে দর্শকদের। তো রইল বাংলা সিরিয়ালের (Bengali Serial) পর্দার সেরা ৫ ভাই-বোন জুটির তালিকা।

রাখি ও বন্ধন (Rakhi-Bandhan) : ২০১৬ সালের ২৮ শে নভেম্বর স্টার জলসার (Star Jalsha) পর্দায় ভাই-বোনের কাহিনী নিয়ে শুরু হয়েছিল ‘রাখি বন্ধন’ (Rakhi Bandhan) ধারাবাহিক। যা প্রায় তিন বছর টিভির পর্দায় সম্প্রচার হয়েছিল। ধারাবাহিকে ফুটে উঠেছিল দুই ভাই বোনের ভালোবাসার কাহিনী। যা আজও মানুষের মনে রয়ে গেছে। ছোটো রাখির চরিত্রে অভিনয় করেছে কৃত্তিকা চক্রবর্তী (Kritika Chakraborty) আর ছোট বন্ধনের চরিত্রে অভিনয় করেছেন সোহম বসু রায় চৌধুরী (Soham Basu Roy Chowdhury)

bengali serial 5 popular brother and sister pair

পিকু আর তিতলি (Piku Titli) : স্টার জলসার (Star Jalsha) আরও এক ধারাবাহিক ছিল ‘অপরাজিত’ (Aparajito)। এটি ২০১১ সালের একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে দুই ভাই বোন পিকু আর তিতলির আবেগময় ভালোবাসা ফুটে উঠেছিল। মা মারা যাওয়ার পর দুই ভাই বোনকে বাবা-ই মানুষ করেছেন। পিকুর চরিত্রে অভিনয় করেছিল সোহম বসু রায় চৌধুরী (Soham Basu Roy Chowdhury) আর তিতলির চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর বাবার চরিত্রে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত।

রণ ও পরী (Rono-Pari) : সান বাংলার (Sun Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘আদরের বোন’ (Adorer Bon)। এখানে দেখা গেছে দাদা এবং বোনের মিষ্টি সম্পর্ক। বাবা-মা ছাড়া একে অপরের অভিভাবক ও পরিপূরক হয়ে জীবনে ঘুরে দাঁড়ানোর গল্প ছিল এই ধারাবাহিকে। দাদা রণর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রাজা ঘোষ (Raja Ghosh)। আর বোন পরীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রেশমা মন্ডল (Reshma Mondal)

5 popular brother and sister pair in bengali serial

ভুতু ও লজেন্স (Bhutu-Logence) : জি বাংলার (Zee Bangla) আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’ (Bhutu)। বাচ্চাদের জন্য সৃষ্ট এই ধারাবাহিকের প্রতি সকলেরই একটা ভালোবাসা রয়েছে। ভুতুর পাশে সবসময় থাকত তার লজেন্স দাদা। তাদের মধ্যেও একটা ভাই-বোনের ভালোবাসা ফুটে উঠেছে। ভুতুর চরিত্রে অভিনয় করেছেন আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee) আর লজেন্সের চরিত্রে অভিনয় করেছেন সমৃদ্ধ পাল (samriddha pal)

সোনা ও রূপা (Sona-Rupa) : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। যার মূল ইউএসপি হল বর্তমানে সোনা ও রূপা। এরা দুজন ভাই-বোন নয়, তবে দুই বোন হিসাবে অভিনয় আর তাদের মিষ্টি সমীকরণ পর্দায় ম্যাজিক তৈরী করে। দর্শক সোনা আর রুপাকে অভিনয় করতে দেখলে চোখ ফেরাতে পারেননা। এই ধারাবাহিকে সোনার চরিত্রে অভিনয় করছে মিশিতা রায় চৌধুরী (Misheeta Ray Chowdhury) আর রুপার চরিত্রে অভিনয় করছে সৃষ্টি মজুমদার (Sristi Majumder)

× close ad