TRP তলানিতে, গল্প অসম্পূর্ন রেখে ‘মুকুটে’র মৃত্যুতেই কি শেষ? রইল ধামাকা প্রোমো

মেয়েদের অনেক রূপ, কখনো তারা স্নেহময়ী, আবার কখনো রণচন্ডী। প্রয়োজনে তারা ধরতে পারে খুন্তি আবার প্রয়োজনে ধরতে পারে অস্ত্র। এইরকম এক কাহিনী নিয়ে শুরু হয়েছিল

Saranna

mukut serial mukut in danger promo come out

মেয়েদের অনেক রূপ, কখনো তারা স্নেহময়ী, আবার কখনো রণচন্ডী। প্রয়োজনে তারা ধরতে পারে খুন্তি আবার প্রয়োজনে ধরতে পারে অস্ত্র। এইরকম এক কাহিনী নিয়ে শুরু হয়েছিল জি বাংলায় (Zee Bangla) ‘মুকুট’ (Mukut) ধারাবাহিকটি। ধারাবাহিকের কাহিনী, প্লট সবটাই বেশ ভালো, তা সত্ত্বেও টিআরপি তালিকায় তেমনভাবে জায়গা করে নিতে পারেনি। তাই শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। 

ধারাবাহিকের গতিবিধিতেও বোঝা যাচ্ছে হয়ত শেষ হতে যাচ্ছে এই সিরিয়াল। মুকুট যে কোনো সাধারণ মেয়ে নয় প্রথমদিকে তা কেউ জানত না, কিন্তু বর্তমানে বাড়ির বেশ কিছু জন অবগত এ বিষয়ে। তবে সবাই নন। ধীরে ধীরে হয়ত এবার মুকুটের খোলস খুলবে সবার সামনে। আর এর মাঝেই এসেছে ধামাকাদার প্রোমো। 

mukut serial mukut in danger

মুকুটের সাথে রায়ানের নকল বিয়ে হয়েছিল। যদিও রায়ান ভালোবাসে মুকুটকে। কিন্তু মুকুট চায়না নিজের জীবনটা সংসারে বন্দি হোক, কোনো পুরুষের হাতের কবলে তার জীবন বদ্ধ থাকুক। আর তাই সে কোনো পুরুষকে ভালোবাসবে না বলে পণ করে। তাই মুকুট আর রায়ানের মিথ্যে বিয়ের কথা পরিবারে সকলে জানতে পেরে গেলে তারা রায়ানের অনত্র বিয়ের তোড়জোড় শুরু করেছে।  

আর রায়ানের সাথে বিয়ে হতে চলেছে মুকুটেরই এক কাছের বন্ধুর। মুকুট নিজের প্রতিজ্ঞা থেকে সরে আসার কথা ভাবলেও, তার মনে পড়ে যায় এই বন্ধুর মায়ের কাছে রয়েছে তার অনেক ঋণ। আর তাই রায়ানের সাথে বিয়ে দিয়ে সেই ঋণ শোধ করতে চায় মুকুট। বিয়ের সমস্ত কাজে নিযুক্ত রয়েছে সে। রায়ানকে বরণ করার দায়িত্বটাও দেওয়া হয় মুকুটকে। 

বরণ করছে ঠিক তখনই কেউ একজন পিছন থেকে গুলি করে মুকুটকে। রায়ান চিৎকার করে ওঠে মুকুট বলে। মুকুট মাটিতে লুটিয়ে পড়ে। এবার কি হবে? আদৌও মুকুট বাঁচবে? নাকি মুকুটের মৃত্যু দিয়ে এই ধারাবাহিক শেষ হবে, তা নিয়ে দর্শকরা দ্বন্দ্বে আছে। এখন দেখা যাক কি হয়, ধারাবাহিকের গতিবিধি কোনদিকে এগোয় সেটাই এখন দেখার বিষয়।

× close ad