শাশুড়ি সহ ঈশাকে মোক্ষম টাইট দিল পর্ণা! ‘উচিত শিক্ষা’ বলছেন দর্শক

জি বাংলার (Zee Bangla) এক ধামাকাদার আর বিনোদনে ভরপুর সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। শুরু থেকেই দর্শকের নজরে এই সিরিয়াল। একের পর

Nandini

neem phooler madhu parna gave isha tight

জি বাংলার (Zee Bangla) এক ধামাকাদার আর বিনোদনে ভরপুর সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। শুরু থেকেই দর্শকের নজরে এই সিরিয়াল। একের পর এক নিত্যনতুন হাঙ্গামায় মাতিয়ে তোলে দর্শককে। পর্ণা আর তার শাশুরির টক্কর দেখতে দর্শক বেশ মজা পান। কিভাবে বারেবারে পর্ণা পিছিয়ে গিয়ে আবার গোল দেয় শাশুড়িকে। তবে ইদানিং এই ধারাবাহিক বেশ চর্চিত নেটপাড়ায়।

কারণ, এতদিন গল্প ছিল সাদামাটা শাশুড়ি বৌমার অন্তর্কলহ। কিন্তু এবার সেখানে গল্পকে যে মোড় দেওয়া হয়েছে তা কিছুতেই মেনে নিতে পারছেননা দর্শক। পর্ণা আর সৃজনের মাঝখানে জোর করে ঢুকে পড়ছে ঈশা। ঈশা পর্ণার কলেজ এর সহপাঠী। তবে তাদের মধ্যে বন্ধুত্ব নয় আছে জব্বর শত্রুতা। আর সৃজনের মা ঈশাকে সাহায্য করে চলেছেন। সেটা দেখেই দর্শক আরও বেশি রেগে যাচ্ছেন।

neem phooler madhu serial parna punished isha

পর্ণা সৃজনকে মিথ্যে বলেছিল ঠিকই, তবে সে সৃজনের ক্ষতি চায়নি। বরং সৃজনের অবর্তমানে সেই সৃজনের নাম ব্যবসা দাঁড় করিয়েছে ধীরে ধীরে। আর সৃজন যখন সবটা জানতে পারল সে মায়ের শুরে সুর মিলিয়ে পর্ণাকে একেবারে দূরে সরিয়ে দিয়েছে। শুধু তাই নয় সৃজন অতীব খারাপ ব্যবহার শুরু করেছে পর্ণার সাথে। সৃজনের মা সবকিছুতে ক্ষনে ক্ষনে ফুঁ দিয়ে আগুনে ঘি ঢালার কাজ করে চলেছেন।

তবে আর চুপ করে বসে থাকবেনা পর্ণা। সৃজনও যখন পর্ণাকে ডিভোর্স দেওয়ার কথা চিন্তা করে নিয়েছে। আর সৃজনের মা ঈশাকে রান্নাঘরে পর্যন্ত যেতে দিচ্ছেন পর্ণার মাথায় খেলে যায় দুস্টু বুদ্ধি। দুস্টু লোকেদের হারাতে একটু তো দুস্টু বুদ্ধি লাগেই। পর্ণার পাশে ঠাম্মি সহ তার পরিবারের বাকি সব সদস্যই আছেন তাকে ফুল সাপোর্ট করার জন্য।

পর্ণাকে সৃজনের মা শিঙি মাছ কাটতে বলেন। কিন্তু পর্ণা পরিষ্কার জানিয়ে দেয় সে করতে পারবেনা। তারা যেন ঈশাকে এই কাজটা দেয়। সৃজনের মা পর্ণাকে কথার জালে ফেলতে চাইলে পর্ণা জানায়, সে তো এখন এই বাড়িতে দু দিনের অতিথি মাত্র। তাই তাদের উচিত নিজে নিজে সব কাজ করার অভ্যাস করে ফেলা। তখন উপায় না পেয়ে সৃজনের মা ঈশাকেই মাছ কাটতে একপ্রকার হুকুম দিয়ে দেন। আর ঈশা তো একথা শুনে যেন আকাশ থেকে পরে। এই দৃশ্য দেখে দর্শক বেজায় খুশি হয়েছেন।

× close ad