বাস্তবতার নামে সমাজে খারাপ প্রভাব ফেলছে! ‘কার কাছে কই মনের কথা’ দেখে ক্ষুব্ধ হচ্ছেন দর্শক

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিক দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে।

Saranna

audience get angry to see kar kache koi moner katha serial story

Kar Kache Koi Moner Katha : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিক দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। একাংশ দর্শকদের মনে জায়গা করে নিলেও, কিছু দর্শকদের মনে এখনো জায়গা করে নিতে পারেনি। আর সেকারণেই ধারাবাহিক দেখে কিছু অংশের মানুষরা সমালোচনা করেছেন। তাদের দাবি এই ধারাবাহিক দেখে মেয়েদের বিয়ে করার ইচ্ছাই চলে যাচ্ছে। আসলে ধারাবাহিক যখন শুরু হয়, ধারাবাহিকের প্রোমো ভিডিও এতটাই সুন্দর ছিল যে, তা দেখে বেশ আপ্লুত হয়েছিল সবাই।

কারণ ধারাবাহিকের মূলমন্ত্রই ছিল মেয়েরা মেয়েদের বন্ধু। পাঁচজন নারী একসঙ্গে জোটবদ্ধ হয়ে একে অপরের পাশে থেকে এগিয়ে যাবে। আর দেখানো হবে , এই পাঁচ নারীর পথের বাঁধাকে, যেমন লাঞ্ছনা, গঞ্জনা ইত্যাদি। কিন্তু ধারাবাহিক চলাকালীন দেখা গেল অন্য কাহিনী। লাঞ্ছনা গঞ্জনা তো আছেই, তার সাথে দেখা যাচ্ছে দাম্পত্য অত্যাচার, মানসিক অত্যাচার, শারীরিক নির্যাতন, ধর্ষণ ইত্যাদি।

audience get angry to see shimul's situation kar kache koi moner katha serial

কাহিনীর প্রত্যেক পরতে পরতে দেখা যাচ্ছে এই ঘটনা। আর এই সব ঘটনা গুলো মুখ বুজে সহ্য করছে। দর্শকদের দাবি, তার উচিত বাড়ি থেকে বেড়িয়ে যাওয়া, কেন সে প্রতিদিন রাতে নির্যাতনের শিকার হবে। তার তো নিজের স্বপ্ন আছে, নিজের জীবন আছে কেন সে সেই স্বপ্ন দেখছে না। কেন সে এগিয়ে যাচ্ছে না তার লক্ষে। ধারাবাহিক গুলো হয়ে উঠেছে বাস্তব জীবনের অঙ্গ।

তাই যখন শতদ্রু শিমুলের বাড়িতে যায়। সেই নিয়ে দর্শকরাও সমালোচনা করে বলেন, ‘এখানে তো বাড়ির বউটার দোষ দেখছি। এই সব দেখে তো বাস্তবে বাড়ির বউ রাও তার x boyfriend এর সাথে ঘরে বসে গল্পঃ করবে’। আবার শিমুলের প্রতিবাদ দেখে অনেকেই বলছেন, ‘বাজে সিরিয়াল এই দেখিয়ে সমাজ নস্ট করছে এইটা বন্ধ করুন। সিরিয়াল এ যা দেখাচ্ছে এটা কি কিছু ভালো হচ্ছে দেশের?ছেলে পেলে রা কি শিখছে এর থেকে?’

আরও পড়ুনঃ ‘জানোয়ার’ একটা, পরাগ গায়ে হাত তুলতেই চরম পদক্ষেপ ‘শিমুলে’র! ফাঁস ধুন্ধুমার পর্ব

audience get angry to see shimul's situation in kar kache koi moner katha serial

আবার কেউ কেউ অভিযোগ করেছেন, ‘এই সিরিয়াল টা দেখলে শান্তি তো পাই না। সংসারে ঝগড়া বাধানোর একেবারে মোক্ষম সিরিয়াল। আমার মনে হয় অবিলম্বে এই সিরিয়ালটা বন্ধ করা উচিত। আমরা সারাদিন পরে নিজেদের মনটাকে সুস্থ রাখার জন্য একটু টিভির সামনে বসি, তারপর যখন এই সিরিয়ালটি শুরু হয় তখন শান্তি তো পাইনা উল্টে অশান্তি শুরু হয়ে যায় সংসারে।’

× close ad