‘মায়ের আদরেই জানোয়ার হয়েছে ছেলে’! রূপের অধঃপতন দেখে ট্রোল নেটপাড়ায়

Icche Putul : জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও দর্শকদের মনে যে বেশ জায়গা

Saranna

icche putul serial netizen troll rupankar and his mother salini

Icche Putul : জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও দর্শকদের মনে যে বেশ জায়গা করে নিয়েছে তা সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলে বেশ বোঝা যায়। শোনা যাচ্ছে ইচ্ছে পুতুল নাকি সপ্তাহে চার দিন সম্প্রচার হবে, এই নিয়ম মেনে নিতে পারছেনা দর্শকরা, তারা চাইছেন ইচ্ছে পুতুল সপ্তাহে সাতদিন সম্প্রচার হোক। কেন এত জনপ্রিয়তা?

আসলে ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে জমজমাট পর্ব। ইতিমধ্যেই দেখা গেছে, সমস্ত বাঁধা নিষেধ অতিক্রম করে বিয়ে হয়ে গেছে গিনি আর রূপের। রূপের আসল চেহারা কি সেটা মিনি এবং গিনির দাদা ভালো রকম বুঝতে পেরেছে।  শুধু তাই নয়, গিনিও তা বুঝতে পারছে। বিয়ের পরের দিন বৌকে বাড়িতে রেখে রূপ চলে যায় অন্য মেয়ের বিছানায়। রূপের বাবা রূপকে সমর্থন করেনা।

icche putul serial netizen troll rupankar's mother salini for ruined rup

ছেলেকে মানুষের মতো মানুষ করার দায়িত্ব ভার তুলে দেয় গিনির উপর। কিন্তু রূপের মা শালিনী রূপকে প্রশ্রয় দিয়ে চলেছে। আর তার প্রশ্রয় পেয়েই ছেলে আদরে বাঁদর হচ্ছে। এদিনের পর্বে দেখা মিলেছে সেই দৃষ্টান্ত। রূপকে ফোন করে তার মা জিজ্ঞাসা করেন, ‘কোথায় আছ’? রূপ জানায়, ‘রীনার সঙ্গে বিছানাতে’। শালিনী তাকে বলে, ‘কি বলছ রূপ আজ তোমার ফুলশয্যা, তুমি লিমিট ক্রশ করছ’। 

এরপর রূপ আবার তার মাকে জবাব দেয়, ‘রীনা এতটাই আগুন যে রূপ ডবল রেট দিয়ে ওর সাথে রাত কাটায়, গিনির মধ্যে ওইসব আকর্ষণ পায়না’। এই কুরুচিকর কথোপকথন দেখে দর্শকরা সমালোচনা করে বলছেন। ‘সিরিয়াল বলেই এইসব হচ্ছে, বাস্তবে এরকম কোনো মা আছে বলে আমার জানা নেই। হয়তো আছে, নয়তো এত প্রশ্রয় পায় কোথা থেকে’। 

আরও পড়ুনঃ বিয়ে হতেই নোংরামি শুরু, গিনির সামনে খসে পড়ল রূপের মুখোশ! ধামাকা পর্ব ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে

icche putul serial netizen troll rupankar's mother salini for ruined her son

গিনি বেশ ভালো রকম করে বুঝতে পারছে সে মানুষ চিনতে ভুল করেছে, ভাত কাপড়ের দায়িত্ব না নিয়ে থালা উল্টে দেয় রূপ। গিনি ব্যাগ গুছিয়ে বাপের বাড়ি চলে যেতে উদ্যত হয়। কিন্তু যেতে পারেনা, সে ভাবে গিয়ে কী বলবে। তবে এবার ময়ূরীর মুখোশ খুলে যাবে সবার সামনে, কারণ ময়ূরীর কথাতেই বিশ্বাসী হয়ে সকলেই রাজি হয়েছিল এই বিয়েতে।

× close ad