‘এক্কা দোক্কা’ শেষ হতেই নতুন সিরিয়ালে ফিরছেন সোনামনি! সামনে এল প্রোমো

ধারাবাহিক চ্যানেল গুলোতে শুধুই যে কূটকাচালি নির্ভর ধারাবাহিক দেখা যায় তা কিন্তু নয়। ধারাবাহিক চ্যানেল গুলোতে দেখা যায় পৌরাণিক এবং ঐতিহাসিক কাহিনীও। এবার আবারও এক

Saranna

sonamoni saha coming on new serial

ধারাবাহিক চ্যানেল গুলোতে শুধুই যে কূটকাচালি নির্ভর ধারাবাহিক দেখা যায় তা কিন্তু নয়। ধারাবাহিক চ্যানেল গুলোতে দেখা যায় পৌরাণিক এবং ঐতিহাসিক কাহিনীও। এবার আবারও এক পৌরাণিক কাহিনী পর্দায় ফুটে উঠতে চলেছে সোনামনি সাহার (Sonamoni Saha) হাত ধরে। যেমন অতীতে হয়েছে, বেহুলা, দূর্গা, রানী রাসমণি, দেবী চৌধুরাণী, ঝাঁসির রানী লক্ষীবাই, মনসা, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, এসো মা লক্ষ্মী সহ আরও অনেক ধারাবাহিক।

এই ধারাবাহিক গুলো সব ফ্লপ হয়নি, সবকটা ধারাবাহিকই দর্শকমহলে বেশ রমরমিয়ে চলেছিল। এবারে আবারও নতুন ভাবে পৌরাণিক কাহিনী নির্ভর একটি ধারাবাহিক নিয়ে হাজির হতে চলেছে স্টার জলসা (Star Jalsha)। আর সেখানেই মুখ্য চরিত্রে সোনামনিকে দেখা যাবে। অভিনেত্রী নিজেই তার সোশ্যাল মিডিয়ায় এর ঝলক ও কিছু ছবি ভাগ করে নিয়েছেন। এটা ধারাবাহিক নাকি পিছনে আছে অন্যকোনো চমক তা সময়ের সাথেই জানা যাবে। 

sonamoni saha coming on new serial on star jalsha

ইতিমধ্যে ‘আর্যা’র (Aarya) মোশন পোস্টারও সামনে এসেছে। সম্প্রতিই শেষ হয়েছে সোনামনি অভিনীত ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। শেষ হওয়ার পর দর্শকরা অপেক্ষায় রয়েছেন আবার কবে দেখা মিলবে? সেই অপেক্ষার অবসান যে শীঘ্রই ঘটবে তার প্রমাণ পাওয়া গেল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে।

পোস্টারে নাম ‘আর্যা’ (Aarya)। যদি এটি পৌরাণিক কাহিনী নির্ভর হয়, তাহলে পৌরাণিক মতে দেবী দূর্গার আর এক নাম হল আর্যা। জানা যায় এই দেবী অনেক অসুর বধ করেছিলেন। মহারাষ্ট্রে এই দেবীর মন্দির স্থাপিত রয়েছে। সম্ভবত এই দেবীর কাহিনী নিয়েই এই গল্প। দেবী রূপে দেখা যাবে সোনামনি সাহাকে। এর আগে অভিনেত্রী দেবী চৌধুরানীর চরিত্রে স্টার জলসায় অভিনয় করেছিলেন, আবার একটি এরকম চরিত্রে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni saha (@its_sona.real)

তবে গল্পের নায়কের নাম ঠিক হয়নি লুক সেট হচ্ছে। সুব্রত রায় প্রোডাকশন হাউসের তরফ থেকে এই ধারাবাহিকটি আসবে। এই প্রোডাকশন আগে বামাখ্যাপা’, ‘রানী রাসমণি’, ‘দেবী চৌধুরানী’, ‘মনসা’ প্রভৃতি ধারাবাহিকের প্রযোজনা করেছিল। এগুলো বেশ জমজমাট হয়েছিল, নতুনটাও যে জমজমাট হতে চলেছে তা আশা করা যায়। এই প্রোডাকশন আরও একটা ধারাবাহিক আনছে সেটা সান বাংলায় সম্প্রচার হবে।

× close ad