বন্দুকের নলে মিশকার সত্যিটা জেনে গেল সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’ দুর্ধর্ষ পর্ব

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় এখন চলছে জমজমাট পর্ব। ধারাবাহিকে এতদিন সূর্য আর দীপার মাঝে বিরহের ট্র্যাক চলছিল। দর্শকের

Nandini

anurager chowa serial mishka confess surja her felling's

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় এখন চলছে জমজমাট পর্ব। ধারাবাহিকে এতদিন সূর্য আর দীপার মাঝে বিরহের ট্র্যাক চলছিল। দর্শকের চাপে সেই গল্প বদলালেও মিশকা এবার সূর্যর সাথে সম্মুখ যুদ্ধে নেমেছে। ডাক্তারি সহায়তায় সূর্যর স্পার্ম ব্যবহার করে সে সূর্যর সন্তানের মা হতে চলেছে। যখন এত গুলো বছর পর সমস্ত মান-অভিমান, ভুল বোঝাবুঝি কাটিয়ে সূর্য-দীপা এক হল তখনই মিশকা এই নতুন ষড়যন্ত্রের জাল পেতেছে।

মিশকা কিভাবে প্রেগনেন্ট তা কেউ বুঝতে পারছেনা। সূর্যর খারাপ সময়ে হাত ছেড়ে না দিয়ে বরং আরও শক্ত করে সূর্যর হাতটা ধরেছে দীপা। সে তার ডাক্তারবাবুকে বিশ্বাস করে। কিন্তু মিশকাও যে সমস্ত আঁটঘাট বেঁধেই নেমেছে। কারুর মাথায় একথা অনেক দেরিতেই আসবে যে মিশকা ঠিক কিভাবে মা হতে চলেছে আসলে। তবে দীপা চুপ করে বসে নেই।

anurager chowa serial mishka confess her felling's near surja

মিশকার আত্মবিশ্বাস দীপাকে বারবার ভাবাচ্ছে যে, এত জোর দিয়ে মিথ্যে কথা মিশকা কিকরে বলছে। আর মিশকাই জিতল অবশেষে। ডিএনএ টেস্টের রিপোর্টে প্রমাণিত হয় যে মিশকার গর্ভের সন্তান আসলে সূর্যর। মিশকা সূর্য সহ গোটা সেনগুপ্ত পরিবারকে কোনঠাসা করতে মিডিয়া থেকে পুলিশ সব জড়ো করে ফেলেছে।

তবে সূর্য কিছুতেই এটা মেনে নিতে পারছেনা তাই সে মিশকার বাড়িতে যায়। তবে বন্দুক সঙ্গে করে। সূর্য সরাসরি মিশকাকে প্রশ্ন করে এইসব সে কিভাবে করল? সত্যিটা যেন কোনো ভনিতা ছাড়াই সে বলে দেয়। কিন্তু মিশকা কিছুতেই হারতে রাজি নয় সে কিছুতেই আসল কথা সূর্যকে বলতে চায়না। সূর্য তাই মিশকাকে বলে সত্যিটা সে যদি না বলে তাহলে মিশকাও মরবে আর সূর্য নিজেও মরবে।

anurager chowa serial surja accidentaly kill mishka

মিশকা ভয় পেয়ে গিয়ে সূর্যকে আটকাতে গেলে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। বন্দুক হাতে থাকা অবস্থায় সূর্যর সাথে হাতাহাতিতে একটা গুলি চলে যায়। আর মিশকা সঙ্গে সঙ্গে মেঝেতে আঁছড়ে পরে। তবে এই গুলি আদৌ মিশকার লেগেছে কিনা তা সময়ের সাথে সাথেই জানা যাবে। তবে এই সব কিছুর মধ্যে আজ সূর্যর কাছে মিশকার স্বরূপটা বেশ পরিষ্কার হয়ে গেছে।

× close ad