গুটি গুটি পায়ে ৪০০ পর্ব পার, কেক কেটে উৎযাপনে মাতলেন গোটা ‘জগদ্ধাত্রী’ টিম

Jagadhatri : পৃথিবীতে সবকিছুই এখন ক্ষণস্থায়ী। এই ক্ষণস্থায়ী পৃথিবীতে ধারাবাহিক গুলোও যেন ক্ষণস্থায়ী হয়ে পড়েছে। কোনো ধারাবাহিক তিন মাসে শেষ হচ্ছে আবার কোনোটা দু মাসে।

Saranna

zee bangla jagadhatri serial complete 400 episode

Jagadhatri : পৃথিবীতে সবকিছুই এখন ক্ষণস্থায়ী। এই ক্ষণস্থায়ী পৃথিবীতে ধারাবাহিক গুলোও যেন ক্ষণস্থায়ী হয়ে পড়েছে। কোনো ধারাবাহিক তিন মাসে শেষ হচ্ছে আবার কোনোটা দু মাসে। এই টিকে থাকার লড়াইয়ে যে ধারাবাহিক বেশ ভালো ভাবে টিকে আছে তা হল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। টিআরপি তালিকাতেও যেমন দ্বিতীয় স্থানে রেখেছে, তেমনই জনপ্রিয়তার তালিকাতেও শীর্ষে রয়েছে।

এবার এই ধারাবাহিক সম্প্রতি ৪০০ পর্ব অতিক্রম করে ফেলল। এই ক্ষণস্থায়ীত্বে ৪০০ পর্ব অতিক্রম করা খুব ছোটো ব্যাপার নয়। বেশ বড়োই ব্যাপার। ২৯ আগস্ট ২০২২-এ  এই ধারাবাহিকের সূচনা হয়েছিল, দেখতে দেখতে পার করে দিল ১ বছর। স্বাভাবিকভাবেই ব্লুজের সেটে ৪০০ পর্বের ধুমধাম করে সেলিব্রেশন হল। সকলে কেক কেটে আনন্দে সামিল হলেন। 

jagadhatri serial complete 400 episode

এদিন উপস্থিত ছিলেন ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরা। জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। যিনি একদিকে গৃহবধূ অন্যদিকে দুঁদে গোয়েন্দা। তাঁর এই দৈত্ব চরিত্র সকলেরই নজর কেড়েছে। অঙ্কিতার চরিত্রের পাশাপাশি সৌন্দর্যও দর্শকদের আকৃষ্ট করেছে। মেকআপ ছাড়া সাধারণ লুকেই তিনি সকলের সেরা। এই জনপ্রিয়তা শুধু পশ্চিমবঙ্গে নয়, তাঁর জনপ্রিয়তা রয়েছে বাংলাদেশেও। কলকাতায় থাকলেও শিকড়টা কিন্তু বাংলাদেশের। 

অন্যদিকে স্বয়ম্ভু চরিত্রে অভিনয় করছেন সৌমদীপ মুখার্জী। সৌমদীপ হাওড়ার ছেলে। উচ্চ মাধ্যমিক পাশ করার মডেলিংয়ে যোগ দেন। ছোটো থেকেই ইচ্ছে ছিল ক্যামেরার সামনে নিজেকে দেখব। আর এই মডেলিং করতে করতেই আসে কিছু বিজ্ঞাপনের সুযোগ। এই কাজগুলো করার পাশাপাশি নাইট কলেজে পড়াশোনা করেন। এরপর ২০১৭ সালে প্রথম ধারাবাহিক করেন ‘ত্রিশূল’। 

তারপর ডাক পড়ে জগদ্ধাত্রীতে। প্রথমদিকে কাজের শুরুতে মা অভিনয়ে সাপোর্ট করলেও বাবা করেননি। বাবার অমতেই অভিনয় করতে শুরু করেছিলেন। এত তাড়াতাড়ি জনপ্রিয়তা পেয়ে গেছেন বলে স্টুডিওর আশেপাশেই বাড়ি কিনে নিয়ে থাকতে শুরু করেননি। তিনি সবার থেকে আলাদা। নিজের বাড়ি হাওড়া থেকেই  নিয়মিত বেহালার স্টুডিয়োয় যাতায়াত করেন।

× close ad