ঐশানী পুলিশ হতেই প্রথম পাঁচে সিরিয়াল, বিশ্বকাপের কুনজরে কমল TRP! রইল সম্পূর্ণ তালিকা

Target Rating Point : বাংলা ধারাবাহিকের (Bengali Serial) সমস্ত কলাকুশলীরা অপেক্ষায় থাকেন প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকার (TRP List) দিকে। এই তালিটা দেখেই ভাগ্য নির্ধারণ হয়

Saranna

12th october bengali serial top ten trp list

Target Rating Point : বাংলা ধারাবাহিকের (Bengali Serial) সমস্ত কলাকুশলীরা অপেক্ষায় থাকেন প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকার (TRP List) দিকে। এই তালিটা দেখেই ভাগ্য নির্ধারণ হয় ধারাবাহিকের। কোন ধারাবাহিক কতদিন টিকবে , এই টিআরপির উপরেই তার ভাগ্য নির্ধারণ হয়। প্রত্যেক সপ্তাহের মতো এ সপ্তাহেও টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে। গত বারের তুলনায় এবারের টিআরপি নম্বর অনেকটাই কমেছে। এর কারণ হল ক্রিকেট বিশ্বকাপ।

পুরানো ধারাবাহিক গুলোর নম্বর কমলেও নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলো টিআরপি তালিকায় বেশ জায়গা করে নিয়েছে। স্টার জলসার ‌নতুন শুরু হওয়া দুই ধারাবাহিক জল থই থই ভালোবাসা এবং লাভ বিয়ে আজকাল টিআরপি তালিকায় বেশ ভালোই ফলাফল করেছে। ভালো ফলাফল করলেও সবার থেকে এগিয়ে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। যার প্রাপ্ত নম্বর ৮.৫।

14th september bengali serial top ten trp

আর এর ঘাড়ে নিঃশ্বাস ফেলেছে জগদ্ধাত্রী, ফুলকি। মিশকার ছদ্মবেশ ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে, মিশকা যে বেঁচে আছে, যদি বেঁচে থাকবে তাহলে সেই গুলির আওয়াজ টা কীসের? এই রহস্য উদঘাটন করতে এন্ট্রি নিচ্ছেন নতুন অভিনেত্রী। অন্যদিকে কেসের সমাধান করছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু , তাই তার প্রাপ্ত নম্বর ৭.৮।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৫)
দ্বিতীয়- ফুলকি / জগদ্ধাত্রী (৭.৮)
তৃতীয়- নিম ফুলের মধু ( ৭.৪)
চতুর্থ- সন্ধ্যাতারা / কার কাছে কই মনের কথা (৭.২)
পঞ্চম- হরগৌরী পাইস হোটেল ( ৬.৮)
তুঁতে / রাঙা বউ ( ৬.৫)
লাভ বিয়ে আজকাল / জল থই থই ভালোবাসা ( ৬.৩)
তোমাদের রানী ( ৬.১)
বাংলা মিডিয়াম (৫.৯)
ইচ্ছে পুতুল / মিলি ( ৫.৬)

22 nd september bengali serial top 10 trp list

রোহিতের জীবনে দুই নারী আসায় ফুলকি ধারাবাহিক এক লাফে দ্বিতীয় স্থানে পৌঁছে গেছে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৮। এবারের টিআরপিতে দেখা গেছে যুগ্ম দ্বিতীয়। দত্তবাড়ির কোন্দল দর্শকদের আবারও মন জয় করেছে। আর তাই ‘নিম ফুলের মধু ‘ রয়েছে তৃতীয় স্থানে। তার নম্বর ৭.৪। যুগ্ম দ্বিতীয়র পর টিআরপি তালিকায় দেখা মিলেছে যুগ্ম চতুর্থর। ‘কার কাছে কই মনের কথা’ এবং ‘সন্ধ্যাতারা’ চতুর্থ স্থানে। তাদের প্রাপ্ত নম্বর ৭.২। এবারে বেশিরভাগ স্থানেই যুগ্ম ধারাবাহিক রয়েছে।

× close ad