শ্রীময়ী অতীত! এবার দেবশ্রীর ছেলে হয়ে নতুন প্রজেক্টে পর্দার ‘ডিঙ্কা’

Saptarshi Maulik : স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘এক্কাদোক্কা’। এই ধারাবাহিকের রাধিকা-পোখরাজ অর্থাৎ সোনামনি সাহা (Sonamoni Saha) আর সপ্তর্ষি মৌলিকের (Saptarshi Maulik) জুটি সকল

Saranna

saptarshi maulik coming on new project with debashree roy

Saptarshi Maulik : স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘এক্কাদোক্কা’। এই ধারাবাহিকের রাধিকা-পোখরাজ অর্থাৎ সোনামনি সাহা (Sonamoni Saha) আর সপ্তর্ষি মৌলিকের (Saptarshi Maulik) জুটি সকল দর্শকদের কাছেই বেশ জনপ্রিয়। ধারাবাহিকের প্রথম দিকে এই জুটির কাহিনী দেখার উদ্দেশ্যে সবাই উদগ্রীব হয়ে বসে পড়ত টিভির পর্দায়। কিছু ধারাবাহিক চলার কিছুদিনের মধ্যেই এই জুটির ভাঙন ধরা পড়ল। তাদের জীবনে ড: অনির্বাণ গুহ।

তখন রাধিকা হয়ে গেল অনির্বাণের, আর পোখরাজ হল অন্য কারোর। দর্শকদের মন ভেঙে গেল। মন ভাঙতে ভাঙতে শেষ হয়ে গেল এক্কাদোক্কার পথচলা। এক্কাদোক্কা ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করেছিলেন সোনামনি সাহা আর পোখরাজের চরিত্রে অভিনয় করেছিলেন সপ্তর্ষি মৌলিক। ধারাবাহিক শেষ হওয়ার পর সোনামনিকে দেখা যায়নি আর কোথাও।

saptarshi maulik coming on new project with actress debashree roy

তিনি এখন ব্রেক নিয়েছেন ছোটো পর্দা থেকে। তবে কিছু ওটিটি ও ফিল্ম প্রজেক্ট নিয়ে কথাবার্তা চলছে। সবকিছু চূড়ান্ত হলে জানাবেন ঠিকই। অন্যদিকে সপ্তর্ষি মৌলিককেও এই ধারাবাহিকের পর আর দেখা যায়নি ছোটো পর্দায়। শ্রীময়ী ধারাবাহিকে দ্বিতীয় মুখ্য চরিত্র হয়ে কাজ করলেও তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল অনুরাগীদের মাঝে। আর তারপরই তাঁকে মুখ্য চরিত্র হিসেবে আনা হয় এক্কাদোক্কা তে।

কিন্তু এখানেও শেষদিকে সেই পার্শ্বেই রয়ে গেলেন। পরপর ছোটো পর্দায় অনেক গুলো কাজ করেছেন। এখন বিরতি নিয়েছেন। এখন দেখা যাবে ওটিটিতে। সপ্তর্ষির কথায়, ‘বর্তমানে আমি হইচই ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ়ে কাজ করছি। সিরিজটির নাম ‘কেমিস্ট্রি মাসি’ (Chemistry Mashi)দেবশ্রী রায়ের (Debashree Roy) ছেলের ভূমিকায় দেখা যাবে আমাকে। সৌরভ চক্রবর্তী রয়েছেন পরিচালনার দায়িত্বে।

 

View this post on Instagram

 

A post shared by Saptarshi Maulik (@saptarshimaulik)

কলকাতার স্লটলেকে শ্যুটিং চলছে’। এই সিরিজে মুখ্য চরিত্রে থাকছেন দেবশ্রী রায়। তাঁকে দেখা যাবে এক ভ্লগারের চরিত্রে। প্রসঙ্গত, জনপ্রিয় বাংলা নাটকের দল ‘নান্দীকার’-এর সাথে যুক্ত সপ্তর্ষি। মঞ্চে অভিনয় দিয়েই শুরু হয়েছিল অভিনয় যাত্রা। ছোটো পর্দার পাশাপাশি অভিনয় করেছেন বড় পর্দাতেও। তাঁকে দেখা গেছে, ‘মিনি’, ‘সাঁঝবাতি’, ‘ধর্মযুদ্ধ’, ‘চোরে চোরে মাসতুতো ভাই’ সহ অনেক সিনেমায়।

× close ad