‘গোধূলি আলাপে’র পর নতুন সিরিয়াল নিয়ে ছোটপর্দায় ফিরছেন রাজ! শেষ হবে এই ধারাবাহিক

New Serial : একটা সময় ছিল একটা ধারাবাহিক দু বছর, তিন বছর কোনোটা আবার পাঁচ বছর পর্যন্ত চলত। তবে এখন সেই সময় অনেকটাই বদলে গেছে।

Saranna

zee bangla upcoming serial maybe replace khelna bari serial

New Serial : একটা সময় ছিল একটা ধারাবাহিক দু বছর, তিন বছর কোনোটা আবার পাঁচ বছর পর্যন্ত চলত। তবে এখন সেই সময় অনেকটাই বদলে গেছে। এখন বাংলা ধারাবাহিক (Bengali Serial) শুরু হলে তা শেষ হয় তিন মাস, ছ মাস কিংবা টেনে টুনে এক বছরে। এত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়ার একটাই কারণ সেটা হল টিআরপি। টিআরপি কম বলেই তাড়াতাড়ি শেষ করে দেওয়া হয় ধারাবাহিক।

আর একটা শেষ মানেই আর একটার আগমন। স্টার জলসায় (Star Jalsha) আমরা দেখেছি একের পর এক নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও আসছে। কিন্তু প্রতিদ্বন্দী চ্যানেল জি বাংলায় নতুন প্রোমো ভিডিও দেখা যায়নি। এদিকে জি বাংলা(Zee Bangla)তে যে সব ধারাবাহিকের টিআরপি কম সেগুলো সপ্তাহে চারদিন করে সম্প্রচার হচ্ছে, চারদিন সম্প্রচারিত হওয়ায় প্রতিদ্বন্দী চ্যানেলের ধারাবাহিক গুলো টিআরপিতে এগিয়ে যাচ্ছে।

somu sarkar get imotional infront of camera of last day godhuli alap set

আর সব দিক থেকে পিছিয়ে যাচ্ছে জি বাংলা। তবে এবার কানাঘুষো শোনা যাচ্ছে রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউজ থেকে একটি নতুন ধারাবাহিক আসছে জি বাংলার পর্দায়। ধারাবাহিকের নাম বা বিষয়বস্তু সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। শুধুমাত্র শোনা গেছে একটা ধারাবাহিক আসছে। আর এই ধারাবাহিক নাকি ‘খেলনা বাড়ি’র (Khelna Bari) জায়গা নেবে। টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সূচনা হয়েছিল সিনেমা দিয়ে।

তাঁর প্রোডাকশন হাউজ থেকে রিলিজ হয়েছে আবার প্রলয়, হাবজি গাবজি, পরিণীতা, প্রলয়, ধর্মযুদ্ধ সহ আরও অনেক সিনেমা। শুধু প্রোডিউসার হিসেবে তিনি খ্যাত নন, তিনি পরিচালক হিসেবেও খ্যাতি লাভ করেছে দর্শকমহলে। তাঁর পরিচালিত সিনেমা গুলি হল, চিরদিনই তুমি যে আমার, চ্যালেঞ্জ, প্রেম আমার, দুই পৃথিবী, বোঝেনা সে বোঝেনা সহ অনেক সিনেমা।

khelna bari actress aratrika maity openup about her character as a mother

সিনেমার পাশাপাশি তাঁর প্রোডাকশন হাউজ থেকে ধারাবাহিকও রিলিজ হয়। যেগুলোর মধ্যে উল্লেখযোগ্য কানামাছি, রাগে অনুরাগে, ফেলনা, বেদেনী মলুয়ার কথা, গোধূলি আলাপ। গোধূলি আলাপ ধারাবাহিক ছিল তাঁর প্রোডিউস করা শেষ ধারাবাহিক। এই ধারাবাহিক টিআরপি তালিকায় জায়গা দিতে না পারলেও ধারাবাহিকের জনপ্রিয়তা বেশ জমজমাট ছিল। আসন্ন ধারাবাহিকের কাহিনী কেমন হবে তার অপেক্ষায় রয়েছে সকলে।

× close ad