শুধুই নয় অভিনয়, পর্দার মতই বাস্তবেও গানে পারদর্শী ‘পুতুল’ অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য!

Sritama Bhattacharjee : জি বাংলার (Zee Bangla) একটি চর্চিততম ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র শিমুল

Saranna

sritama bhattacharjee is also a good singer in real life like putul character

Sritama Bhattacharjee : জি বাংলার (Zee Bangla) একটি চর্চিততম ধারাবাহিক হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র শিমুল ছাড়াও এই ধারাবাহিকের সব চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। সব চরিত্রেরই একটা করে কাহিনী রয়েছে। এই ধারাবাহিকের প্রধান আকর্ষণীয় চরিত্র হল পুতুল। পুতুল চরিত্রে অভিনয় করছেন শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। তাঁর কথা শুনে সকলেই বেশ মজা পায়। 

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীতমা। কখনো নায়িকা আবার কখনো খলনায়িকা সব চরিত্রেই তিনি অভিনয় করেছেন। খলনায়িকা চরিত্রে এতটাই জনপ্রিয় যে তাঁকে সবাই জাঁদরেল সুন্দরী খলনায়িকা হিসেবেও চেনেন । তাঁর অভিনয় যাত্রা শুরু হয়েছিল ২০০৯ সালের ‘অগ্নিপরীক্ষা’ ধারাবাহিকের হাত ধরে। তারপর অভিনয় করেন মা ধারাবাহিকে।

kar kache koi moner kotha serial shimul return home

এই ধারাবাহিক দিয়েই তিনি জনপ্রিয়তা পান। এই ধারাবাহিকের পর থেকে সকলে তাঁকে ‘ ঝিলিক ‘ হিসেবেই চেনেন । তারপর একে একে অনেকগুলো ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি তিনি একজন সক্রিয় রাজনীতিবিদ। কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিনি। একদিকে অভিনয় একদিকে সমাজের কাজ আবার নাকি তিনি খুব ভালো গান করতে পারেন। সবদিকে গুণী মেয়ে শ্রীতমা। 

সম্প্রতি সে একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় তাতে দেখা যাচ্ছে মঞ্চে দাঁড়িয়ে মাইক হাতে হিন্দি গান গাইছেন, ‘নীলে নীলে আম্বর চাঁদ রাব আয়ে’। পরনে রয়েছে ব্ল্যাক টপ । খোলা চুলে সাধারণ লুকে তাঁকে লাগছে অসাধারণ। সকলেই তাঁর রূপ এবং গানের প্রশংসা করেছেন। 

একজন লিখেছেন, ‘যারা অভিনয় করেন, তাদের বেশির ভাগই ভালো গান বা নাচ জানেন। এটা তাদের একটা আলাদা গুণ’। আর একজন লিখেছেন, ‘ শ্রীতমা  তোমার তো দারুন গলা আমার জানা ছিলো না। ধরে রাখা চাই অভিনয় এর পাশাপাশি।’ কেউ কেউ আবার লিখেছেন, ‘আসল সিঙ্গারদের হার মানিয়ে দেবে তোমার গানের গলা। আর তোমার অভিনয়  তো  তুলনা হয় না’। 

× close ad