মিশকার সন্তানকে উত্তরাধিকার মেনে নিলেন লাবণ্য সেনগুপ্ত! ধুন্ধুমার পর্ব ‘অনুরাগের ছোঁয়া’য়

Anurager Chowa : বর্তমানে স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিক নিয়ে দর্শকদের টানটান উত্তেজনা কাজ করে সেই ধারাবাহিকটি হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। কয়েকদিন যাবৎ

Saranna

anurager chowa serial labonyo sengupta doubt on surja and accept mishka's child

Anurager Chowa : বর্তমানে স্টার জলসার (Star Jalsha) যে ধারাবাহিক নিয়ে দর্শকদের টানটান উত্তেজনা কাজ করে সেই ধারাবাহিকটি হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। কয়েকদিন যাবৎ টিআরপি তালিকাতে নিজেদের স্থান বেশ ধরে রেখেছে এই ধারাবাহিক। নিজেদের স্থান ধরে রাখার একটাই অস্ত্র সেটা হল ধারাবাহিকের কাহিনীর অনন্যতা। বর্তমানে প্রত্যেকটি পর্বেই রয়েছে চমক। ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই মিশকা পরিকল্পনা করে সূর্যকে ফাঁদে ফেলার চেষ্টা করে।

কিন্তু তার পাশে যে দীপার মতো শক্তিশালী রমণী রয়েছে, আর সে-ই সূর্যকে বাঁচায়। শেষমেশ অনেক বাঁধা বিপত্তি পেড়িয়ে আবার এক হয়েছে সূর্য-দীপা। আর তাই এবার খুব বড় করে সেনগুপ্ত বাড়িতে হচ্ছে দুর্গাপূজা। সকলেই আনন্দে মাতোয়ারা। দশমীর দিন সবাই মেতে ওঠে ধুনুচি নাচে। সকলেই মাকে বরণ করে নিচ্ছে। সোনা-রূপাও বাবার উপর রাগ-অভিমান ভুলে বাবাকে কাছে ডেকে নিয়েছে।

anurager chowa serial labonyo sengupta doubt on surja

এরপর দেখা যায় সূর্য যখন সিঁদুর কৌটো থেকে সিঁদুর নিয়ে দীপাকে পড়াতে যায়, তখনই সূর্যর ফোনে ফোন আসে। মিশকা বুঝতে পারে কোনো বিপদের আঁচ আসতে চলেছে তাদের জীবনে। সে ভাবতে থাকে যখনই সিঁদুর পড়াতে গেল তখনই ব্যাঘাত ঘটল। সূর্য ফোন রিসিভ করে। জানতে পারে, একজন ক্রিটিক্যাল পেশেন্ট হসপিটালে ভর্তি হয়েছে তাকে শীঘ্রই যেতে হবে।

সূর্য যেতে না চাইলেও তাকে যেতে হয়। সূর্য গিয়ে দেখে বেডে শুয়ে রয়েছে মিশকা। মিশকাকে দেখে রেগে যায় সূর্য। সূর্য রিপোর্টে দেখে কোনোরকম সমস্যা নেই। মিশকা শুধু শুধু নাটক করছে। সেই সময় ঘটনাস্থলে এসে পৌঁছায় লাবণ্য সেনগুপ্ত। মিশকা লাবণ্য সেনগুপ্তকে ‘মা’ বলে সম্বোধন করে আর বলে তার গর্ভে রয়েছে সেনগুপ্ত বাড়ির সন্তান।

anurager chowa serial labonyo sengupta accept mishka's baby

এই কথাটায় লাবণ্যর মাথায় ক্লিক করে, লাবণ্য সূর্যকে জানায়, ‘গর্ভ যারই হোক, ফলটা তোমার সন্তান কেন ভোগ করবে।’ সূর্যর মা কিছুতেই বিশ্বাস করতে পারছেনা সূর্যকে। মায়ের মুখে এমন কথা শুনে অবাক হয়ে যায় সূর্য। তারপর দেখা যায় সূর্যকে বন্ডে সাইন করতে বলে লাবণ্য। সূর্য কান্নায় ভেঙে পড়ে। এবার কি হতে চলেছে ধারাবাহিকে? তার জন্য লক্ষ্য রাখতে হবে আগামী পর্ব গুলোতে।

× close ad