অনস্ক্রিন বাবা-মেয়ের জুটি দর্শকদের মন কাড়ল আরেকবার! খুশি ‘ইচ্ছে পুতুল’ অনুরাগীরা

Megh-Anindya : টিভির পর্দায় ধারাবাহিক আসে যায়, কিন্তু তা সত্ত্বেও দর্শকদের মনে রয়ে যায় ধারাবাহিকের জুটি, সম্পর্ক, বিভিন্ন চরিত্ররা। একটা পরিবার যেমন ভাবে গঠিত হয়, 

Saranna

the onscreen father daughter duo once again win audiences heart

Megh-Anindya : টিভির পর্দায় ধারাবাহিক আসে যায়, কিন্তু তা সত্ত্বেও দর্শকদের মনে রয়ে যায় ধারাবাহিকের জুটি, সম্পর্ক, বিভিন্ন চরিত্ররা। একটা পরিবার যেমন ভাবে গঠিত হয়,  ঠিক তেমনই একটা ধারাবাহিকের কাহিনী সবাইকে নিয়ে গঠিত হয়। ধারাবাহিক শেষ মানে সম্পর্ক আর জুটি শেষ তেমনটা কিন্তু হয়না। তার অনেক উদাহরণ আমরা পেয়েছি। সম্প্রতি পর্দার খুব ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) সিরিয়ালের প্রিয় বাবা-মেয়ের জুটিকে নতুন ভাবে দেখা গেলো। 

এই যেমন আমরা দেখেছি ‘মিঠাই’ ধারাবাহিক শেষ হয়ে গেছে, কিন্তু মিঠাই, তার ভাই, তার ঠাম্মির সম্পর্ক দর্শকদের কাছে শেষ হয়নি। বিজ্ঞাপন সংস্থা সেগুলো তুলে ধরেছিলেন আমাদের মাধ্যমে। শুধু মিঠাই নয় স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘ মন ফাগুন’ এই ধারাবাহিকে শন-সৃজলা জুটি ছিল জনপ্রিয়। ধারাবাহিক শেষ হওয়ার পরও সেই জুটিকে দেখা গিয়েছিল বিজ্ঞাপনে। 

icche putul serial onscreen father daughter duo once again win audiences heart

বর্তমানে আরও এক জুটিকে দেখা গেল বিজ্ঞাপনে। তারা প্রেমিক-প্রেমিকা নয় তারা বাবা-মেয়ের জুটি হিসেবেই জনপ্রিয়। জি বাংলার (Zee Bangla) ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে দেখা মেলে এই জুটির। বাবা অনিন্দ্য (Anindya) আর মেয়ে মেঘ (Megh) দুজনের হৃদয়ের মেলবন্ধন দেখে দর্শকরা আপ্লুত। মেঘের বাবা সবসময় মেঘের পাশে রয়েছে। সাধারণত শোনা যায় মায়েরাই নাকি মেয়েদের বন্ধু কিন্তু মেঘের ক্ষেত্রে ঠিক উল্টো।

মেঘের কাছে মেঘের মা নয়, মেঘের বাবা-ই পরম বন্ধু। এত সুন্দর সম্পর্ক দেখে অনেকেই ভাবেন এই সম্পর্ক বোধহয়  রিয়েল লাইফেও। কিন্তু তা নয়, দুজনেই সম্পূর্ণ আলাদা মানুষ। তাদের অভিনয় দক্ষতা এতটাই সুন্দর যে তারা আপনাদের অনুভব করাচ্ছেন রিয়েল সম্পর্কের। আর এই জুটিকেই তুলে ধরেছে নিভিয়া। বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, মেঘ বাজারের ব্যাগ নিয়ে এসে বাপির কাছে এসে বলে, ‘বাপি ভুলেই গিয়েছিলাম তোমাকে একটা জিনিস আনতে বলার কথা’।

তখন বাপি বলে, ‘নিভিয়া ফাইভ ইন ওয়ানের কথা তো। ওখানেই আছে। ‘এরপর মেঘ বলে, ‘জীবনের প্রতিটি ওঠা পড়ায় বাপিই আমার ভরসা।’ উল্লেখ্য, এই ধারাবাহিকে মেঘের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস আর মেঘের বাবা অনিন্দ্যর চরিত্রে অভিনয় করছেন কৃষ্ণকিশোর মুখার্জী। তিতিক্ষা ডেবিউ করেন দত্ত অ্যান্ড বৌমা দিয়ে। তারপর করেন জয় জগন্নাথ, আর তারপরই দেখা যায় ইচ্ছে পুতুল’ ধারাবাহিকে। 

× close ad