গিনিকে বাঁচিয়ে রূপকে জেলে দিল মেঘ, ফাঁস ‘ইচ্ছে পুতুল’ ধুন্ধুমার পর্ব

Icche Putul : বর্তমানে যে ধারাবাহিকের দিকে সকলের নজর রয়েছে সেই ধারাবাহিকটি হল জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’। এখন ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব।

Saranna

icche putul serial megh save gini and send rup in jail

Icche Putul : বর্তমানে যে ধারাবাহিকের দিকে সকলের নজর রয়েছে সেই ধারাবাহিকটি হল জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’। এখন ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস এবং মৈনাক ব্যানার্জী। এই দুই জুটিকে দর্শকদের বেশ পছন্দের। এই দুই মুখ্য চরিত্র ছাড়াও ধারাবাহিকে আরও অনেক চরিত্র দেখা যায়।

বর্তমানে সেই সব চরিত্রের ট্র্যাক চলছে। এখন দেখা যাচ্ছে রূপ আর গিনির ট্র্যাক। এবার এই ট্র্যাকে এল নয়া মোড়। রূপের মুখোশ খুলে গেল সবার সামনে। ধারাবাহিকে দেখা যাচ্ছে, মেঘ বুঝতে পেরেছেন গিনি ভালো নেই, গিনি বিপদে আছে। আর তাই সে নীলকে ফোন করে জানায়। নীলের উপস্থিত হওয়ার আগেই উপস্থিত হয়ে যায় মেঘ। অন্যদিকে দেখা যায় গিনিকে আটকে রেখেছে অন্য অন্ধকার ঘরে। হাত পা মুখ বাঁধা।

icche putul serial megh save gini

তারপর গিনি বলে সে বাথরুমে যাবে, আর তাই তার হাত মুখ খুলে দেয়। গিনি মনে মনে পরিকল্পনা করে, যেভাবেই হোক সে পালিয়ে যাবে বাথরুমে গিয়ে সে পালানোর চেষ্টা করে, কিন্তু পারেনা। তারপর নজরে আসে ব্লেড , ব্লেড টা সাথে করে নিয়ে যায়। গিনিকে আবার সেই অন্ধকার ঘরে বন্দী করে রাখে। এমন সময় উপস্থিত হয় মেঘ, সে গিনিকে খোঁজাখুঁজি করে।

মেঘের গলা শুনতে পেয়ে গিনি ব্লেড দিয়ে দড়ি খোলার চেষ্টা করে। অবশেষে সে খুলতে পারে। এরপর গিনি চিৎকার করে মেঘ মেঘ বলে। অপরদিকে শালিনী রূপকে ফোন করে সবটা জানায়। রূপ ছুড়ি নিয়ে মেঘের কাছে যায়। গিনির চিৎকার শুনে রূপকে ফুলদানি দিয়ে আঘাত করে গিনির কাছে পৌঁছে যায়।

icche putul serial megh save gini from rup

প্রথমবারের চেষ্টা ব্যর্থ হলে, আবারও খুন করতে তৎপর হয় রূপ। তখনই চলে আসে নীল। জিষ্ণু পুলিশ নিয়ে আসে। পুলিশ শালিনী আর রূপকে গ্রেফতার করে। গিনির বাড়ির সবাই রূপের বাড়ি হাজির হয়। মীনাক্ষী নিজের ভুল বুঝতে পারে। সবার কাছে প্রমাণ হয়ে যায় , গিনি এতদিন যা বলেছিল সবটাই ঠিক। এরপর ময়ূরীর কি হবে সেটাই দেখার।

× close ad