বৌমার চেয়ে উত্তরাধিকারী বড়! মিশকার যত্ন নিচ্ছে লাবণ্য, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধুন্ধুমার পর্ব

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) সুদীপা অনুরাগীরা আনন্দে ছিলেন কারণ তাদের পছন্দের ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)তে অনেক প্রতীক্ষার পর সূর্য-দীপার মিল হয়েছে।

Saranna

anurager chowa serial labonyo taking care of mishka

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) সুদীপা অনুরাগীরা আনন্দে ছিলেন কারণ তাদের পছন্দের ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)তে অনেক প্রতীক্ষার পর সূর্য-দীপার মিল হয়েছে। এই মিলনের আনন্দে যেমন দীপা খুশি তেমনই সূর্যও খুশি। কিন্তু ওই যে কথায় আছে সুখ বেশিদিন সয় না, ঠিক তাই তাদের জীবনেও সুখ বেশিদিন সইল না। সূর্য-দীপার জীবনে ঘনিয়ে আসছে নতুন ঝড়, চেনা মানুষ অচেনা হয়ে উঠছে ক্রমশ।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, মিশকা জেল থেকে ছাড়া পেয়েছে। সেটা দীপার অনুরোধেই। মিশকা ছাড়া পেতেই তার নজর সেনগুপ্ত বাড়ির দিকে। কীভাবে সে ওই বাড়িতে প্রবেশ করবে? দীপাকে শেষ করবে আর সূর্যকে কাছে টানবে। সেই মতো সে কাজ করে। পরিকল্পনা করে তার সোসাইটির লোকজনকে উত্তেজিত করে।

anurager chowa serial labonyo taking care of mishka for her pregnency

আর তারা উত্তেজিত হয়ে মিশকাকে বেরিয়ে যেতে বলে। মিশকা সেই ভিডিও নিজের ফোনে করে নেয়। এরপর দেখা যাচ্ছে রেস্টুরেন্টে খাবার খাচ্ছে, কিন্তু খাবারের বিল দেওয়ার টাকা নেই। আর সেই রেস্টুরেন্টেই রয়েছে লাবণ্য সেনগুপ্ত। সে লাবণ্য সেনগুপ্তকে ভিডিওটা দেখায়, এবং বলে দুদিন ধরে অভুক্ত আর তাই শরীর দুর্বল। শুধু তাই নয়, সে বলে ভালোভাবে যদি বাঁচতে না পারে।

তাহলে সেনগুপ্ত বাড়ির সন্তানকেও সে শেষ করে দেবে। মিশকার কথার জালে লাবণ্য গলে যায়। সে বুঝতে পারেনা সে কি করবে। তাই লাবণ্য জানায়, ‘আমি মেনে নিচ্ছি আমাদের বাড়ির সন্তান ওর গর্ভে। সে যেভাবেই হোক না কেন। আমি এই নিয়ে আর কথা বাড়াতে চায় না। মিশকা এতক্ষণ ধরে তুমি বলেছ আমি শুনেছি। এবার আমি তোমাকে বলছি, তুমি খেয়ে নাও। তুমি খাও।

anurager chowa serial labonyo taking care of mishka for her condition

লাবণ্য সেনগুপ্ত কথা দিচ্ছে, আজকের পর থেকে তোমার খাওয়া দাওয়ার কোনো অসুবিধা হবেনা।’ তারপর দেখা যায় মিশকাকে খাবার খাইয়ে দিচ্ছে লাবণ্য। আর এই ঘটনা দেখে ফেলে দীপা এবং রূপা। দেখে অবাক হয়ে যায়। দীপার পায়ের তলা থেকে মাটি সরে যায়, আশঙ্কা করতে থাকে নতুন ভয়ের। আবার তাদের জীবনে আসছে নতুন ঝড়। এবার কি দীপা রূপা কে নিয়ে আবার আগের জীবনে ফিরে যাবে সেটাই দেখার।

× close ad