এই শীতেই বিয়ের পিঁড়িতে! সাত পাকে ঘুরবেন ‘ফুলকি’ অভিনেত্রী

Bengali Serial : অনেকেই রয়েছেন অভিনয় করতে করতেই কো-অ্যাক্টরদের প্রেমে পড়ে যান। কারোর প্রেম শেষপর্যন্ত টেকে। আবার কারোর টেকেনা। দুদিনেই শেষ হয়ে যায়। সম্প্রতি এমনই

Saranna

swarnadipto ghosh and arpita mondal going to tie knot this winter

Bengali Serial : অনেকেই রয়েছেন অভিনয় করতে করতেই কো-অ্যাক্টরদের প্রেমে পড়ে যান। কারোর প্রেম শেষপর্যন্ত টেকে। আবার কারোর টেকেনা। দুদিনেই শেষ হয়ে যায়। সম্প্রতি এমনই এক দৃষ্টান্ত তুলে ধরব আপনাদের সামনে, তাদের প্রেম শেষপর্যন্ত টিকে বিয়ের দোরগোড়ায় পৌঁছে গেছে। তেমনই এক নতুন কাপল হল স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnadipto Ghosh)অর্পিতা মন্ডল (Arpita Mondal)জি বাংলার একটা সময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

যার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। আর তাঁর বড় ছেলের ভূমিকায় অভিনয় করছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ আর বড় বৌমার চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা মন্ডল। অন স্ক্রিন স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে করতে এবার তারা অফ স্ক্রিন স্বামী-স্ত্রী হতে চলেছেন। সামনেই বিয়ে, আর তাই দুজনেই জমিয়ে খাচ্ছেন আইবুড়ো ভাত। প্রথম আইবুড়ো ভাত খান মামার বাড়িতে। দ্বিতীয় আইবুড়ো ভাতের পর্বটি সারেন পর্দার কাকা-কাকিমার সাথে।

swarnadipto ghosh arpita mondal

সম্প্রতি, অভিনেতা এখন ‘তুমি যে আমার মা’ সিরিয়ালে আর অভিনেত্রী অর্পিতা জি বাংলার (Zee Bangla) ‘ফুলকি’ (Phulki) তে কাজ করছেন। অর্থাৎ লক্ষী কাকিমা সুপারস্টারে ছোটোকাকা এবং কাকিমার চরিত্রে দেখা গিয়েছিল শ্রী বসু ও অনির্বান ঘোষ, তাদের সাথেই দ্বিতীয় পর্ব সারেন। নভেম্বরের শেষ সপ্তাহে তাদের বিয়ে। দুদিন আগেই হবে আংটি বদল। উপস্থিত থাকছেন কাছের মানুষজন। বিয়েটা হচ্ছে বাগুইহাটির বিখ্যাত ব্যাঙ্কোয়েট হলে। আর রিসেপশন হবে পাটুলীর সত্যজিৎ পার্কে।

বিয়ের কেনাকাটা প্রায় শেষ। আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত কেনাকাটা শুরু করে দিয়েছিলেন। আর যা টুকটাক বাকি আছে সেগুলোও সেরে ফেলবেন। এখন সকলেই বলিউড ট্রেন্ডে গা ভাসিয়ে দিলেও তারা গা ভাসাচ্ছেন না। বাঙালি রীতিনীতি, বাঙালি পোশাক পরিচ্ছদ করেই বিয়েটা করছেন। অনেকেই  রিসেপশনে লেহেঙ্গা পড়েন কিন্তু অর্পিতা পড়বেন শাড়ি। আর স্বর্ণদীপ্ত রিসেপশনে পড়বেন কুর্তা বা পাঞ্জাবি। স্যুট-ব্যুট নয় । আসলে সাধারণত যেরকমটা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Swarnadipto Ghosh (@swarnadipto)

তবে দুই পরিবারের সকল ছেলেদের  পরনে থাকবে ধুতি-পঞ্জাবি আর মেয়েদের পরনে থাকবে শাড়ি কিংবা সালোয়ার। কোনোরকম পাশ্চাত্যের ছোঁয়া থাকছে না।  বিয়ের মেনুতে থাকছে বিরিয়ানি। কারণ দুজনের খুবই পছন্দের খাবার এই বিরিয়ানি।

আর থাকছে কুলচা, মকটেল, স্টার্টার, মিষ্টি, আইসক্রিম কাউন্টার সহ আরও অনেক কিছু। বিয়ের এক সপ্তাহ পরেই সকলেই এখন মধুচন্দ্রিমায় যান, অর্পিতা আর স্বর্ণদীপ্ত বিয়ের পরপরই যেতে পারবেন না। কারণ তাদের প্রচুর চাপ হয়েছে। আগামী বছরের শেষের দিকে হয়ত যাবেন।

× close ad