জনপ্রিয়তায় সকলকে মাত দিচ্ছে ‘ইচ্ছে পুতুল’! অনুরাগীদের বিশেষ সুখবর দিলো ‘মেঘ-নীল’!

Icche Putul : জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। জি বাংলার পর্দায় চলতি বছরের ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিকের

Saranna

zee bangla icche putul serial wins audience heart

Icche Putul : জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। জি বাংলার পর্দায় চলতি বছরের ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা। ধারাবাহিকটি ২০০ পর্ব অতিক্রম করেছে। প্রথমদিকে ধারাবাহিকের টিআরপি একদমই ছিলনা, কিন্তু এখন ধারাবাহিকের টিআরপি দেখে সকলেই থ। গবেষণা করে দেখা যাচ্ছে, খুব শীঘ্রই ধারাবাহিকটি এক থেকে পাঁচের মধ্যে জায়গা করে নেবে।

যখন ইচ্ছে পুতুল ধারাবাহিক শুরু হয়, তখন ধারাবাহিকটি নিয়ে অনেক রকম সমালোচনা শুরু হয়েছিল। এই ধারাবাহিকটি নাকি ‘ইচ্ছে নদী’-র নকল। নাম বদলে পুনরায় আবার শুরু হচ্ছে, ইত্যাদি ইত্যাদি। কিন্তু ধারাবাহিকটি যখন টিভির পর্দায় সম্প্রচারিত হয়, তখন দেখা গেল না আলাদা। শুধু তাই নয়, প্রথমদিকে যখন ধারাবাহিকটি শুরু হয়েছিল তখন টিআরপি একদমই তুলতে পারেনি।

icche putul serial megh refuse to return with souroneel

আর তাই অনেকেই ভেবেছিলেন এবং গুঞ্জন শোনা গিয়েছিল, খুব শীঘ্রই শেষ হয়ে যাবে ইচ্ছে পুতুল। অনেকেই মুষড়ে পড়েছিলেন। অনেক প্রতিবাদও করেছিলেন। অনেকেই দাবি জানিয়েছিলেন ধারাবাহিকটি সাতদিন দেখানো হোক। দর্শকদের এই সমস্ত ইচ্ছা মেনে নির্মাতা ধারাবাহিক বন্ধ না করে ধারাবাহিকের স্লট বদলালো। তারপরেই দেখা গেল হু হু করে বেড়ে গেল টিআরপি।

এখন তার বর্তমান অবস্থান এক থেকে দশের মধ্যে। প্রত্যেক সপ্তাহেই টিআরপি বাড়ছে। তবে শোনা যাচ্ছে এই ধারাবাহিক আর দশের মধ্যে থাকবে না, এক থেকে পাঁচের মধ্যে চলে যাবে। সম্প্রতি জি ফাইভের অন্যান্য সব ধারাবাহিকের সাথে ইচ্ছে পুতুল ধারাবাহিকের গবেষণা করা হয়েছে।

icche putul serial mayuri exposed infront of all

গবেষণাতে উঠে এসেছে অন্যান্য ধারাবাহিকের তুলনায় ইচ্ছে পুতুলের দর্শক অনেক বেশি। অর্থাৎ টিভির পর্দায় যত না মানুষ দেখেন, তার থেকে বেশি দেখেন ওটিটিতে। জনপ্রিয়তার দিক থেকে বিচার করলে, জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। আর এই সূত্র ধরে এগোলে বোঝায় যাচ্ছে, খুব শীঘ্রই টিআরপি তালিকায় এক থেকে পাঁচের মধ্যে স্থান নেবে।

× close ad