একের পর এক নতুনের ভিড়ে সাহিত্য নির্ভর কাহিনী, ছোটপর্দায় বেঁচে উঠবে নস্টালজিয়া!

New Bengali Serial : সম্প্রতি জি বাংলা (Zee Bangla) দুটো নতুন ধারাবাহিকের প্রোমো সামনে নিয়ে এসেছে। আর তা দেখে স্টার জলসা (Star Jalsha)ও পিছিয়ে ছিলনা,

Saranna

new bengali serial teen bhuboner pare coming soon

New Bengali Serial : সম্প্রতি জি বাংলা (Zee Bangla) দুটো নতুন ধারাবাহিকের প্রোমো সামনে নিয়ে এসেছে। আর তা দেখে স্টার জলসা (Star Jalsha)ও পিছিয়ে ছিলনা, স্টারও নিয়ে এসেছে নতুন ধারাবাহিকের প্রোমো। এই দুই চ্যানেলের প্রতিদ্বন্দ্বীতার মাঝে আরও চ্যানেল রয়েছে, তারাও এই প্রতিযোগিতায় যোগ দিয়েছে। তারাও নিয়ে আসতে নতুন নতুন ধারাবাহিক।

শোনা যাচ্ছে, আকাশ আট (Akash Aath) নিয়ে আসছে নতুন ধারাবাহিক। এই চ্যানেলের জনপ্রিয় সিরিজ ‘সাহিত্যের সেরা সময়’ (Sahityer Sera Somoy)‘তিন ভুবনের পাড়ে’ (Tin Bhuboner Pare) নামক নতুন গল্প আসছে। ধারাবাহিকের গল্প অনুযায়ী, মন্টু সরসীকে ভালোবাসে, তার জন্য সে সবকিছু করতে পারে। কিন্তু সরসী মন্টুর এই উচ্ছৃঙ্খল জীবনযাপন একেবারেই পছন্দ করেনা। আর তাই সরসী চায় মন্টুর জীবন বদলাতে।

new bengali serial teen bhuboner pare coming on akash aath channel

মন্টুর চরিত্রে অভিনয় করবেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায় আর সরসীর চরিত্রে অভিনয় করবেন দীপ্সিতা মিত্র। এছাড়াও দেখা যাবে, প্রদীপ মৌলিক, চন্দক মুখোপাধ্যায়, পূর্বা বন্দ্যোপাধ্যায়, জয়ত্রী বন্দ্যোপাধ্যায়, মধুমিতা বন্দ্যোপাধ্যায়, তীর্থ মল্লিক, তন্নিষ্ঠা বিশ্বাস। প্রত্যেক সোম থেকে শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার স্লটে দেখা মিলবে।

সমরেশ বসুর তিন ভুবনের পারে উপন্যাস নিয়ে এর আগেও কাজ হয়েছে। সেই সময় মন্টুর চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং সরসীর চরিত্রে অভিনয় করেছিলেন তনুজা। সৌমিত্র তনুজার তিন ভুবনের পারে আজও সকলের মনে রয়ে গেছে। দেখা যাক প্রান্তিক এবং দীপ্সিতা কতটা চরিত্রকে ফুটিয়ে তুলতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Deepsheta Mitra (@deepsheta_)

উল্লেখ্য, দীপ্সিতার ডেবিউ হয়েছিল কন্যাদান ধারাবাহিক দিয়ে। এরপর দেখা গেছে ‘ভূত চতুর্দশী’ সিনেমায়। এছাড়াও দেখা গেছে ‘ আলোছায়া’ ধারাবাহিকে। অন্যদিকে প্রান্তিক বন্দ্যোপাধ্যায় টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। ছোটো পর্দা অভিনেতাকে অতটা জনপ্রিয়তা দেয়নি, কিন্তু জনপ্রিয়তা দিয়েছে সিনেমা-সিরিজ।

২০১০ সালে ইটিভি বাংলার সাঁঝবেলা ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল ডেবিউ। তারপর অভিনয় করেন ভালোবাসার রূপকথা, অপরাজিত, ভুতু, তোমায় আমায় মিলে প্রভৃতি ধারাবাহিকে। এছাড়াও অভিনেতাকে দেখা গেছে, শঙ্কর মুদি, ক্রিসক্রস, গুমনামী, বর্ণপরিচয়, সুলতান, কিডন্যাপ, হৃদপিণ্ড প্রভৃতি সিনেমায়। অভিনয় করেছেন, বৃত্ত, রক্তবিলাপ , সম্পূর্ণা ওয়েব সিরিজে।

× close ad