মেঘকে মেরে ফেলতে রূপকে সাহায্য ময়ূরীর! প্রকাশ্যে ইচ্ছে পুতুলের ধামাকাদার পর্ব

Icche Putul : জি বাংলার (Zee Bangla) সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল। বর্তমানে আরও জনপ্রিয় হচ্ছে

Saranna

icche putul serial for kill megh mayuri help rup

Icche Putul : জি বাংলার (Zee Bangla) সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল। বর্তমানে আরও জনপ্রিয় হচ্ছে ধারাবাহিকটি। আর তার উদাহরণ আমরা দেখতে পাচ্ছি টিআরপি তালিকায়। টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যে জায়গা করে নিয়েছে। যা দেখে সকল অনুরাগীরা বেশ উৎসাহী।

ধারাবাহিক যারা দেখেন তারা জানেনই মেঘ-ময়ূরী দুই বোন হলেও তাদের মধ্যে সেই মধুর সম্পর্ক নেই, তারা একজন অপরজনের শত্রু। মেঘের দিদি ময়ূরী। আমরা সবসময় দেখেছি বোন যা কিছু অন্যায় করুক না কেন দিদি সবসময় পাশে থাকে। কিন্তু এখানে দেখা যাচ্ছে দিদি বোনের শত্রু? প্রথম দিন থেকেই মেঘের সব জিনিসে তার অধিকার। এবারেও তার অন্যথা হলনা।

icche putul serial megh proved herself

বারবার সে মেঘের ক্ষতি করেছে, রূপের সাথে পরিকল্পনা করে। পরিকল্পনা সার্থক হয়েছে, কিন্তু ধরা তো পড়েছেই। ধরা পড়েও ময়ূরীর শিক্ষা হয়নি। আবার সে মেঘের পিছনে পড়েছে। লম্পট রূপঙ্কর সান্যালকে জেলে দিয়েছে মেঘ। তাও সে সোজা হয়নি। জেল থেকে বেড়িয়ে আরও হিংস্র হয়ে গেছে। রূপ ফোন নাম্বার বদলে মেঘকে ফোন করে।

ফোন করে কোনো ভালো কথা নয়, বরং নোংরা ইঙ্গিত করে কথা বলে। রূপের এই কথা শুনে মেঘ রেগে যায়। মেঘ বলে তাকে সে ভয় পায়না। তার প্রতি করুনা হয়। এবার সে ভয়কে জয় করে নিয়েছে । মেঘ চিৎকার করে ওঠে। চিৎকার শুনে মেঘের বাবা-মা, ময়ূরী সকলেই মেঘের ঘরে চলে আসে।

in icche putul serial souronil run for save megh in denger

অন্যদিকে ময়ূরী ভয়ে কোনঠাসা হয়ে পড়েছে , মায়ের কাছে, বাবার কাছে সে অপরাধী হয়ে গেছে। আর মেঘকে সকলেই ভালো বলছে। এটা একদমই সহ্য করতে পারছেনা ময়ূরী। তাই রূপের সাথে আবারও ছক কষেছে সে। একেবারে প্রাণে মেরে ফেলবে। রূপও ছক কষছে। দুজনেই দুজনের কাছে সাহায্য চাইবে। আর দুজনে মিলেই শেষ করবে মেঘকে।

× close ad