গল্পে নেই বদল! চ্যানেলের সাথে বচসার জেরে বন্ধের মুখে ‘রাঙা বউ’!

Ranga Bou Serial : বর্তমানে সবকিছুই যেন ক্ষণস্থায়ী। আজ আছে কাল থাকবে কি তার কোনো ইয়ত্তা নেই। বাংলা ধারাবাহিকের (Bengali Serial) ক্ষেত্রেও তা লক্ষ্য করা

Saranna

zee bangla ranga bou serial can off air soon

Ranga Bou Serial : বর্তমানে সবকিছুই যেন ক্ষণস্থায়ী। আজ আছে কাল থাকবে কি তার কোনো ইয়ত্তা নেই। বাংলা ধারাবাহিকের (Bengali Serial) ক্ষেত্রেও তা লক্ষ্য করা যায়। তবে সব ধারাবাহিক যে শুধুমাত্র টিআরপির অভাবে শেষ হয়ে যায় এমনটা কিন্তু নয়। কিছু কিছু ধারাবাহিকের টিআরপি যথেষ্ট থাকা সত্ত্বেও শেষ হয়ে যায়। তেমনই একটা ধারাবাহিক হল ‘রাঙা বউ’ (Ranga Bou)। যার টিআরপি ভালো কিন্তু চ্যানেলের সঙ্গে দ্বন্ধের কারণে সিরিয়ালটি শেষ হতে চলেছে।

২০২২ সালের ১৯ ডিসেম্বর জি বাংলার ‘রাঙা বউ’ সিরিয়ালটি শুরু হয়েছিল। এক বছরের কাছাকাছি হচ্ছে এই ধারাবাহিকের বয়স। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন শ্রুতি দাস (Shruti Das) এবং গৌরব রায়চৌধুরী (Gourav Roychowdhury)। এই দুই জুটি আগেও একবার কাজ করেছিল, আবারও দেখা যাচ্ছে। তাই দর্শকদের বেশ পছন্দের।

zee bangla serial ranga bou new promo

টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিয়েছে কখনো ষষ্ঠ স্থানে, আবার কখনো পঞ্চম স্থানে আবার কখনো চতুর্থ স্থানে। বর্তমানে ধারাবাহিকের স্থান রয়েছে নবমে। প্রথমদিক থেকে কিছুদিন আগে পর্যন্ত ধারাবাহিকটি বেশ ভালো টিআরপি দিয়ে এসেছিল। কিন্তু দু-তিন সপ্তাহ হল টিআরপি নম্বর কমেছে। আর এই অবনতি চাইছেন না চ্যানেল কর্তৃপক্ষ। চ্যানেল কর্তৃপক্ষ নির্মাতাকে জানিয়েছিলেন গল্পের উন্নতির জন্য।

কিন্তু নির্মাতারা কোনো সহযোগিতা করছেন না। চ্যানেল এবং প্রোডাকশনের মধ্যে একটা মতবিরোধ সৃষ্টি হয়েছে। তাই শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। শুধু তাই নয়, প্রোডাকশনও বদলে যেতে পারে। সূত্রের খবর চ্যানেল কর্তৃপক্ষ এই ধারাবাহিককে চালিয়ে নিয়ে যাওয়ার জন্য টেন্ট সিনেমার কাছে যাবে।

ranga bou serial new twist coming soon

এই প্রোডাকশন হাউজ থেকেই বর্তমানে সম্প্রচারিত হচ্ছে স্টার জলসার ‘তোমাদের রানী’ ধারাবাহিক। যদি টেন্ট সিনেমা রাজি না হন তাহলে ডিসেম্বরেই বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর শেষ হয়ে গেলে এই স্লটে আসতে পারবে টেন্টের নতুন ধারাবাহিক। এখনো অফিশিয়ালি কিছু ঘোষণা হয়নি, দেখা যাক কি হয়। আপডেট পেতে এখানে চোখ রাখতে হবে।

× close ad