বিয়ে করে ফুলশয্যা মিটতেই ডিভোর্স চাই সৃজনের, ‘নিম ফুলের মধু’ দেখে ক্ষিপ্ত দর্শকেরা

Neem Phooler Madhu : প্রথমবার বেঙ্গল টপারের  তকমা ছিনিয়ে নিয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। একদিকে এই আনন্দে সকলে মশগুল, আর

Saranna

neem phooler madhu serial netizen angry to see srijan's behaviour

Neem Phooler Madhu : প্রথমবার বেঙ্গল টপারের  তকমা ছিনিয়ে নিয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। একদিকে এই আনন্দে সকলে মশগুল, আর একদিকে এই ধারাবাহিক আবার এক বছর পূর্ণ করল। পাশাপাশি ২০ নভেম্বর সেলিব্রেশন হয়েছে নিম ফুলের মধুর পর্ণা আর সৃজনের বিয়ের প্রথম বছর। সকলেই বেশ খুশি খুশি ছিল। কিন্তু সেই খুশি আর বেশিদিন স্থায়ী হল না।

আবার চলে এল ডিভোর্সের পালা। যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই সৃজন আর পর্দার ডিভোর্স আটকাতে হেমনলিনী দেবী নাতি আর নাতবৌয়ের ধুমধাম করে বিবাহবার্ষিকীর অনুষ্ঠান করেন গায়ে হলুদ থেকে মালাবদল সবটাই হয়। তাদের এই বিশেষ দিনে অতিথি হিসেবে এসেছিলেন রোহিত স্যার ও ফুলকি। সকলেই বেশ আনন্দে মাতোয়ারা।

neem phooler madhu serial netizen angry to see srijan

 

এদিন সব মান অভিমান ভুলে দূরত্ব ঘুচিয়ে কাছাকাছি এসেছিলেন পর্ণা আর সৃজন।  দুজনের রোমান্স দেখে দর্শকরাও বেশ খুশি হয়েছিলেন। সকলেই ভেবেছিলেন আবার বিচ্ছেদ ভুলে আবার আগের মতো সারাজীবনের জন্য কাছাকাছি হবে পর্ণা সৃজন। কিন্তু সেটা আর হচ্ছে না। পর্ণা আর সৃজনকে কাছাকাছি দেখে রেগে আগুন বাবুর মা। বাবুর মা ভাবছে এত কাছাকাছি হলে আর বাবুর ডিভোর্সটা হবে না। 

এদিনের পর্বে সৃজন বলছে, আমি ভুল করলাম পর্ণা। আজ রাতে আমি যেভাবে কাছে পেয়েছি, সেভাবে আমি কখনো চায়নি পর্ণা। কাল আমাদের ডিভোর্স, খোরপোষের রায় বেরোবে। আজ রাতে এটা না হলেই পারত। সৃজনের মুখে এই কথা শুনে পর্ণার চোখ থেকে জল বেরোয়। পর্ণা কখনোই ভাবতে পারেনি এরকম কিছু বলবে সৃজন। 

zee bangla neem phooler madhu serial netizen angry to see srijan

পর্ণা সৃজনকে বলে , তুমি আমাকে আজ সবার শ্রেষ্ঠ অপমান করলে। দর্শকরাও এই দৃশ্য দেখে  রেগে আগুন। একটা সুন্দর মুহূর্তের মাঝে এই কুৎসিত দৃশ্য দেখতে পারছেন না তারা। এবার দেখার এই ডিভোর্সটা হয় কিনা। দর্শকরা একেবারেই রাজি নন পর্ণা সৃজনের ডিভোর্স দেখতে। দেখা যাক কি হয়।

× close ad