অনিশাকে জিততে দেবেনা রানী, প্রমান জোগাড় করে দুর্জয়ের সামনে মুখোশ খুলল তার!

Tomader Rani Serial : মিশকার মত ছাড় পাবেনা আনিশা, গন্ডগোল পাকাতেই প্রমান জোগাড় করে দুর্জয়ের সামনে তার মুখোশ খুলল রানী

Saranna

tomader rani serial rani exposed anisha infront of durjay

স্টার জলসায় (Star Jalsha) যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে, তার মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘তোমাদের রানী’ (Tomader Rani)। ৮ ই সেপ্টেম্বর থেকে টিভির পর্দায় শুরু হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রোমো যখন প্রকাশ্যে আসে, তখন থেকেই ধারাবাহিক নিয়ে সকলের বেশ উন্মাদনা ছিল, সেই উন্মাদনা এখনো সবার মধ্যে রয়েছে, আর সেকারণে টিআরপি তালিকাতেও বেশ জায়গা করে নিচ্ছে ধারাবাহিকটি।

প্রত্যেকটা ধারাবাহিক গঠিত হয় ভালো চরিত্র খারাপ চরিত্র মিশিয়ে। সেই মতো এই ধারাবাহিকেও যেমন ভালো চরিত্র রয়েছে, তেমনই রয়েছে খল চরিত্র। আর সেই খল চরিত্র হল অনিশা। রানী আর দুর্জয় এর জীবনকে দুর্বিষহ করে তুলতে অনিশার জুড়ি মেলা ভার। সবসময় তাদের মধ্যে দূরত্বের সৃষ্টি করে। এবারেও তার অন্যথা হয়নি।

tomader rani serial rani taught a lesson to anisha

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, অনিশা নতুন পরিকল্পনা করে যাতে রানী আবার দুর্জয়কে ভুল বোঝে। সেই মতো নিউ ইয়ার পার্টিতে অনিশা দুর্জয়কে ডেকে এনে ফাঁসায়। অনিশাদের বাড়িতে রাত কাটাতে বাধ্য করায়। এটা দেখে রানী দুর্জয়কে ভুল বোঝে। সত্যিই কি দুর্জয়ের কোনো দোষ ছিল? তার সত্য উদঘাটন করে রানী। অনিশার সামনে যায় দুর্জয় আর রানী। দুজনকে একসাথে দেখে অনিশা ঘাবড়ে যায়।

এত কিছু করেও পরিকল্পনা সাকসেসফুল হল না। শুধু তাই নয়, ঘোষাল বাবুকেও সাথে করে নিয়ে যায়। কে আসল কালপিট সবটা ঘোষাল বাবু রানীর কাছে স্বীকার করে। রানী অনিশাকে বলে অন্যায় ভাবে একজন আদর্শবান ডাক্তারকে হসপিটাল থেকে সরিয়েছ। এরপর রানী অনিশাকে বলে, আমি পুলিশে খবর দিইনি, যদি পুলিশে খবর দিতাম তাহলে গুপ্তাজির নার্সিংহোমের লাইসেন্স বাতিল হয়ে যাবে।

rani expose anisha infront of durjay in Tomader Rani Serial

অনিশা আবারও দুর্জয়কে কনভেন্স করানোর চেষ্টা করে, দুর্জয় অনিশাকে বলে, কী ভেবেছিলি তুই এইভাবে আমাদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করে আমাদের দুজনকে আলাদা করে দিবি। আমি তোকে কোনোদিনও ক্ষমা করব না। তুই আমার ভালোবাসার উপর চিট করেছিলি বলে আমার ভালোবাসার উপর বিশ্বাস উঠে গিয়েছিল, কিন্তু সেই ভালোবাসা আবার ফিরে পেয়েছি রানীকে ভালোবেসে। রানীর পাশে এইভাবে দুর্জয়কে দেখে মুগ্ধ সকলে।

× close ad