টলিপাড়ায় আবারও দুঃসংবাদ! একই সাথে বন্ধ দর্শকের প্রিয় একাধিক ধারাবাহিকের শুটিং!

Bengali Serial Shooting : হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হল একাধিক বাংলা ধারাবাহিকের শুটিং, অপেক্ষায় কুশলীরা

Saranna

due to internal problems stop all of bengali serial's shooting

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) ভগবান টিআরপিই, এটা সকলেই জানেন। আর তাই তো প্রত্যেকটা চ্যানেল একে অপরের সাথে হাড্ডাহাড্ডি লড়াই করে। কোন ধারাবাহিক টিআরপি তালিকায় (TRP List) আগে জায়গা নেবে, তার জন্য সকলেই উঠে পড়ে লাগে। আর সেকারণেই তো পুরনো ধারাবাহিক গুলোকে সরিয়ে নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে টিভির পর্দায়।

জি বাংলা (Zee Bangla) থেকে স্টার জলসা (Star Jalsha) এই দুই চ্যানেলের টিআরপি তালিকা বেড়োয়। এরা একে অপরকে সবসময় টেক্কা দিতে চায়। একটা চ্যানেল ধারাবাহিক নিয়ে আসছে তো আর একটা চ্যানেলও তার দেখাদেখি ধারাবাহিক নিয়ে আসছে। এই রেষারেষি সবসময়ই চলে আসছে। টিআরপি তালিকা লক্ষ্য করলে দেখা যাবে টিআরপি তালিকায় স্টার জলসার ধারাবাহিক বেশি রয়েছে, আর জি বাংলার রয়েছে কয়েকটা।

21st december bengali serial trp list

এই নিয়ে জি অনুরাগীদের বেশ চিন্তা। জি বাংলার ধারাবাহিক গুলোর কি হবে? জি বাংলায় শুরু হয়েছে কতগুলো নতুন ধারাবাহিক, মিঠিঝোড়া, কোন গোপনে মন ভেসেছে, মিলি। এই গুলোর মধ্যে একটা ধারাবাহিক শুধুমাত্র টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে বাকিগুলো নেয়নি। শুধু নতুন নয়, পুরনো গুলোও জায়গা করে নেয়নি।

আর তাই ধারাবাহিক কাটছাট করা হচ্ছে, জি বাংলায় আসছে বেশ কিছু নতুন ধারাবাহিক। তার জন্য কপাল পুড়তে চলেছে সম্প্রচারিত হওয়া ধারাবাহিক গুলোর। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক ইতিমধ্যেই বন্ধ হতে চলেছে। শুধু টিআরপি নয় ধারাবাহিকের কপাল পোড়ার পিছনে আরও কিছু কারণ রয়েছে। শোনা যাচ্ছে, ধারাবাহিকের কলাকুশলীদের নাকি ঠিকঠাক পারিশ্রমিক দেওয়া হয়না।

6th october bengali serial top ten trp list

তাই এদিন কাউকে কিছু না জানিয়ে হঠাৎ করেই শ্যুটিং বন্ধ হয়ে যায়। অভিনেতা অভিনেত্রীরা রেডি শ্যুটিংয়ের জন্য কিন্তু ইলেকট্রিশিয়ানরা কাজে আসেননি। তাদের নাকি ঠিকঠাক পারিশ্রমিক দেওয়া হচ্ছে না, তাই তারা বয়কটের ডাক দিয়েছে। এই অভিযোগ নতুন নয়, বারবার এই অভিযোগ উঠেছে। আবারও এই অভিযোগ। এখন দেখার অভিযোগ কাটিয়ে কবে আবার নতুন করে ধারাবাহিকের কাজ শুরু হয়।

× close ad