TRP তলানিতে! মাত্র তিন মাসেই যাত্রা শেষ এই জনপ্রিয় ধারাবাহিকের, মন খারাপ অনুরাগীদের

Bengali Serial : তিন মাসেই যাত্রা শেষ, TRP দৌড়ে হেরে গেল বাঙালির নস্টালজিয়া

Saranna

this bengali serial after starting within three month is going to end

একটা সময় দেখা যেত, ধারাবাহিকের গল্প শেষ তাই ধারাবাহিকও শেষ। কিন্তু এখন দেখা যাচ্ছে বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলির গল্প বাকি থেকে গেলেও আগেই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক। কারণ ওই ধারাবাহিক দিতে পারছেনা টিআরপি। এক থেকে দশের মধ্যে ধারাবাহিককে দেখা যায়না আর তাই শেষ করে দেওয়া হচ্ছে সম্প্রচার। জিবাংলা বা স্টার জলসা ছাড়াও বাংলাতে আরও কিছু ধারাবাহিক চ্যানেল রয়েছে।

যেমন একটি হল আকাশ আট (Akash Aath)। এখানে একটি বিশেষ অনুষ্ঠান সম্প্রচারিত হয় ‘সাহিত্যের সেরা সময়’ (Sahityer Sera Somoy)। এখানে সাহিত্যের পাতা থেকে জনপ্রিয় কিছু গল্পকে তুলে ধরা হয় দর্শকের কাছে। বর্তমানে এই অনুষ্ঠানে সম্প্রচারিত হচ্ছে সমরেশ মজুমদারের লেখা ‘তিন ভুবনের পাড়ে’ (Teen Bhubaner Pare)। মন্টু আর সরসীর আটপৌঢ়ে জীবন কাহিনী ফুটে উঠেছে।

bengali serial teen bhubaner pare after starting within three month is going to end

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মনুর চরিত্রে অভিনয় করেছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায় আর সরসীর চরিত্রে অভিনয় করেছেন দীপ্সিতা মিত্র। এছাড়াও রয়েছেন পূর্বা বন্দ্যোপাধ্যায়, জয়ত্রী বন্দ্যোপাধ্যায়, মধুমিতা বন্দ্যোপাধ্যায়, প্রদীপ মৌলিক, চন্দক মুখোপাধ্যায়, তন্নিষ্ঠা বিশ্বাস সহ আরও অনেকে। এর আগে এই উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিনেমা।

আরও পড়ুনঃ অধ্যাপনার সাথেই করছেন অভিনয়, ব্যক্তিগত জীবন নিয়ে অকপট অনিকেতের ঠাম্মি অভিনেত্রী ‘সুকৃতি’

সেখানে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় ( মন্টু) ও তনুজা (সরসী)। প্রান্তিক আর দীপ্সিতা ঠিক এই গল্পের মাধ্যমে দর্শকের আকর্ষণ গড়ে তুলতে পারেননি। আর তাই এই ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফল দিতে পারছেনা। প্রথম থেকেই টিআরপি দিতে পারেনি। মাত্র তিন মাসের মাথাতেই এবার শেষ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিক।

bengali serial teen bhubaner pare is going to end

টিআরপি তোলার জন্য ধারাবাহিককে সময় দেওয়া হয়। কিন্তু নির্মাতারা পারেননি তাই এবার শেষ করে দেওয়া হবে। উল্লেখ্য, ১৫ ই জানুয়ারি থেকে মণিলাল বন্দ্যোপাধ্যায়ের কাহিনি অবলম্বনে ‘আকাশ আট’-এ শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘স্বয়ংসিদ্ধা’। এই ধারাবাহিকে অভিনয় করছেন, অশ্নি দাস, বিশ্ববাসু বিশ্বাস, কৌশিক দাস, শ্রেয়সী সামন্ত, দেবনাথ চট্টোপাধ্যায়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, বাবু দত্ত রায় সহ আরও অনেকে।

× close ad