প্রেমদিবসে সৃজনের ইশাকে উপহার! মাথার তার কাটতেই মোক্ষম টাইট দিল পর্ণা, রইল ধামাকা প্রোমো

Neem Phooler Madhu : সৃজনের দেওয়া উপহারে ইশাকে জব্দ করল পর্ণা

Nandini

neem phooler madhu serial porna and srijan punished isha

জি বাংলার (Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। শুরু থেকেই এই ধারাবাহিক আলোচনার তুঙ্গে রয়েছে দর্শকমহলে। সৃজন-পর্ণার সম্পর্ক বর্ষপূর্তির পরেও টালমাটাল। সৃজন এখনও পর্ণাকে সম্পূর্ণ বিশ্বাস করতে পারেনা। তবে সে বিপদে কখনই পর্ণাকে একা ছেড়ে দেয়না। তাদের মাঝে ইশা এসে আরও ভুলবোঝাবুঝি বাড়িয়ে তুলেছে।

সম্প্রতি, সিরিয়ালে দেখা গেছে ইশা নিজের প্রতিহিংসার জেরে দত্ত বাড়িকে পথে বসানোর সবরকম প্রচেষ্টা করে ফেলেছে। কিন্তু পর্ণা গোটা দত্তবাড়ির ঢাল হয়ে দাঁড়িয়েছে বারবার। এবারে যখন সব খুঁইয়ে শেষে বাড়িটাও যেতে বসেছিল পর্ণা সকলকে জানায় বাড়িটাকে হোমস্টে করে তোলার কথা।

neem phooler madhu serial srijan and porna punished isha with valantine's gift

পর্ণার কথায় রাজি হয়ে দত্ত বাড়ি এখন হেরিটেজ হোমস্টে। তবে এখানেও ইশা চেষ্টা করে চলেছে একের পর এক গন্ডগোল পাকানোর। আর তাকে বাড়ির ভিতরের খবর দিয়ে সাহায্য করে চলেছে অয়ন আর মৌমিতা। সম্প্রতি দেখা গেছে মৌমিতা আবার কৃষ্ণাকে পর্ণার বিরুদ্ধে খারাপ কিছু করার ইন্ধন যোগাচ্ছে।

আরও পড়ুনঃ দীপা-মিশকা অতীত! অর্জুনের পর এবার সূর্যর জীবনে নতুন নায়িকা, গল্প দেখে ক্ষিপ্ত দর্শকেরা

অন্যদিকে, পর্ণা আর সৃজনের মাঝের বিশ্বাসে ভাঙ্গন ধরাতে পর্ণাকেই পরোক্ষভাবে ব্যবহার করেছে ইশা। পর্ণা ভালোবেসে সৃজনকে একটা টুপি বানিয়ে দিয়েছিল। সেই খবর মৌমিতা চালান করে দেয় ইশার কাছে। ইশার বুদ্ধিতে মৌমিতা একইরকম দেখতে আরেকটা টুপি তৈরী করায়। আর সেই টুপি কোনো এক বেনামি ভক্তের নাম অনুভবের কাছে পাঠিয়ে দেয়।

সৃজন আবারও ভুল বোঝে পর্ণাকে। এবার ভালোবাসা সপ্তাহ স্পেশাল এক নতুন প্রোমো সামনে এল। যাতে পর্ণা-সৃজন দুজন মিলে ইশাকে মোক্ষম শাস্তি দেয়। সৃজন ইশার চোখ বেঁধে তাকে একটা কালিপটকার হার পরিয়ে দেয়। চোখ খুলতেই ইশা চমকে ওঠে। আর পর্ণা সুতোয় আগুন দিতে দিতে বলে ইশাকে  নিজের দোষ স্বীকার করে নিতে। এবার দেখার শেষমেষ কি হয়? 

× close ad