বিয়ে দেখিয়ে বাজিমাত ‘নিম ফুলের মধু’র! নম্বর কমল ‘গীতা’র, টপার কে? রইল সম্পূর্ণ TRP তালিকা

Target Rating Point : একলাফে নম্বর বাড়ল 'অনুরাগের ছোঁয়া'র, দেখে নিন টপার কে? রইল তালিকা

Nandini

15th february bengali serial top ten trp list

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার মানেই টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। এখন টিআরপি বিশেষত বাংলা সিরিয়ালের (Bengali Serial) জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। টিআরপি তলানিতে হলে খুব কম সময়েই সেই সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয় চ্যানেলের তরফে। গত কয়েক সপ্তাহ যাবৎ তালিকায় বেঙ্গল টপার জগদ্ধাত্রী। যে জায়গায় কিছু সপ্তাহ পূর্বে দেখা যাচ্ছিল ‘অনুরাগের ছোঁয়া’কে।

এই সপ্তাহের তালিকাতে চোখ রাখলেও দেখা যাবে প্রথম স্থানে আবার জয়ী ‘জগদ্ধাত্রী’। তবে এই সপ্তাহে নম্বর বেড়েছে ‘অনুরাগের ছোঁয়া’র। গীতা কে টক্কর দিয়েছে নিম ফুলের মধু। বর্তমানে জি বাংলা থেকে স্টার জলসা দুটি চ্যানেলেই নতুন সিরিয়ালের আসা-যাওয়া লেগে রয়েছে। কোন ধারাবাহিক এখন কতদিন টিকবে তা টিআরপি র ফলাফলের উপরই নির্ভর করে।

15th february bengali serial trp list

কোন গোপনে মন ভেসেছে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। এই সপ্তাহে লাভ বিয়ে আজকাল এর বিপরীতে স্লট লিডার হয়েছে এই সিরিয়াল। গত সপ্তাহে চিনি আর মন দিতে চাই সমান পয়েন্টে থাকলেও এই সপ্তাহে এগিয়ে আছে মন দিতে চাই। দুর্জয় রানীর কেমিস্ট্রির কাছে মেঘ নীলের বিয়ে আর ময়ূরীর প্রতিশোধের টানটান পর্বও পিছিয়ে পড়েছে। দেখে নিন এই সপ্তাহের তালিকা।

আরও পড়ুনঃ আর পাবেনা পার, মেঘকে মারতে গিয়ে জেলে ময়ূরী! ফাঁস দর্শকদের বহু প্রতীক্ষিত পর্ব

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- জগদ্ধাত্রী (৮.৯)
দ্বিতীয়- ফুলকি (৮.৭)
তৃতীয়- নিম ফুলের মধু (৮.২)
চতুর্থ- গীতা LLB (৮.০)
পঞ্চম- অনুরাগের ছোঁয়া (৭.৮)
কোন গোপনে মন ভেসেছে (৭.৪)
কথা / কার কাছে কই মনের কথা (৬.৮)
সন্ধ্যাতারা (৬.৬)
জল থই থই ভালোবাসা (৬.৫)
তোমাদের রাণী (৬.১)

15th february top ten trp list

এই সপ্তাহে তালিকায় চোখ রাখলে দেখতে পাবেন প্রায় সবকটি সিরিয়ালের প্রাপ্ত পয়েন্ট বেড়েছে কিন্তু স্টার জলসার ‘সন্ধ্যাতারা’, ‘জল থই থই ভালোবাসা’, আর ‘তোমাদের রানী’ প্রথম দশে জায়গা করে নিতে পারলেও উক্ত ধারাবাহিক গুলির প্রাপ্ত নম্বর অনেকটাই কমে গেছে। এছাড়াও সিরিয়াল ছাড়া নন-ফিকশন শো গুলির মধ্যে দিদি নং ১ পেয়েছে ৬.৩ আর দাদাগিরি পেয়েছে ৬.০ পয়েন্ট।

× close ad