চরম বিপদ ‘দত্ত পরিবারে’, বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণসংকট বুবাই’এর!

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার সিরিয়াল বর্তমানে ‘নিম ফুলের মধু’। এই সিরিয়ালের একের পর এক নতুন নতুন চমক যেন দর্শকের

Nandini

neem phooler madhu serial bubai in danger for some iresponsible people

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) বেঙ্গল টপার সিরিয়াল বর্তমানে ‘নিম ফুলের মধু’। এই সিরিয়ালের একের পর এক নতুন নতুন চমক যেন দর্শকের উত্তেজনা শেষ হতেই দেয়না। সম্প্রতি, বর্ষার যে ট্র্যাকটা দেখানো হয়েছে তা দর্শকদের বেশ পছন্দ হয়েছে। তাইতো এই সপ্তাহে ধারাবাহিকটি প্রথম স্থান জয় করে নিয়েছে টিআরপি তালিকায়।

পর্ণা স্মৃতি ভুলে গেলেও তার দুর্দান্ত সব কান্ডকারখানায় কোনো বিরতি পড়েনি। সে আগের মতোই সব বিপদে ঝাঁপিয়ে পরে নিজের বুদ্ধি কাজে লাগিয়ে জয় লাভ করে। আর সৃজন পর্ণার এই রূপ দেখে বারেবারে নতুন করে তার প্রেমে পরে যায়। সম্প্রতি, ধারাবাহিকে একটি নতুন চরিত্রের আগমন ঘটেছে। অভিজিৎ নামের এই চরিত্র বুবাইয়ের শিক্ষক।

অভিজিতের মত শিক্ষক পেয়ে বুবাইয়ের পড়াশুনায় বেশ মন বসেছে। যা দেখে গোটা দত্ত পরিবার বেশ খুশি হয়েছে। তবে এই অভিজিতের ব্যাচ থেকে পড়ে বাড়ি ফেরার পথে বুবাই আর তার স্যারের ঘটে যায় এক ভয়াবহ দুর্ঘটনা। তবে এই দুর্ঘটনা সাধারণ নয়। কিছু বাচাল ছেলেমেয়েদের বেপরোয়া গাড়ি চালানোর পরিণতি।

যার ফল ভুগতে হয়েছে বুবাই আর তার স্যারকে। পর্ণা আর সৃজন চা খেতে গিয়ে তাদের মুখোমুখি হয়েছিল। আর তাদের কথাবার্তার ধরণের বোঝা যাচ্ছিল তারা কতটা বেপরোয়া আর লাগামছাড়া। তারা টাকার অহংকারে ঢুবে থাকে। সেই ছেলেমেয়েরাই মাতাল হয়ে শহরের রাস্তায় রেশ করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটায়।

বুবাই আর তার স্যার রাস্তা পার হতে গেলে তারা খুব স্পিডে এসে তাদের একপ্রকার পিষে দিয়ে চলে যায়। রাস্তায় ছড়িয়ে পড়ে থাকে বুবাই আর তার স্যারের রক্তাক্ত দেহ গুলো। আর সেই ছেলেমেয়েরা যারা এই কান্ড ঘটিয়েছে তারা ভয়ে সেখান থেকে পালিয়ে যায় কোনো সাহায্য না করে। বুবাই কি বাঁচবে? এখন সেটাই দেখার।

× close ad