সেনগুপ্ত বাড়িতে ফিরতে নতুন চক্রান্ত ইরার, দীপাকে চিনতে পারল সূর্য!

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। ট্র্যাক বদলে ধারাবাহিকের টিআরপি তলানিতে ঠেকছিল। তাই আবার নতুন করে শুরু থেকে শুরুর

Nandini

anurager chowa serial ira return in surja and deepa's life

Anurager Chowa : স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। ট্র্যাক বদলে ধারাবাহিকের টিআরপি তলানিতে ঠেকছিল। তাই আবার নতুন করে শুরু থেকে শুরুর গল্প দেখা যাচ্ছে ধারাবাহিকের বর্তমান ট্র্যাকে। সূর্য এতদিন একটা মানসিক ভারসাম্যহীন হয়ে জীবন কাটাচ্ছিল। তবে সোনা-রুপাকে বাঁচাতে গিয়ে আবার তার মাথায় আঘাত লাগে। সেখানে নিজের স্মৃতি ফিরে পায় সূর্য।

তবে নিজের অর্ধেক জীবন ভুলে বসেছে সে। তার স্মৃতি আটকে গেছে কিছু বছর আগে। যেখানে দীপা ছিলোনা। সোনা-রুপা ছিলোনা। সেই সময়ে সূর্যর স্মৃতি আটকে গেছে যেখানে সে ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে। সে সবেমাত্র ডাক্তারি পরীক্ষায় সুযোগ পেতে পরীক্ষা দিচ্ছে। দীপাকেও লাবণ্য সেনগুপ্ত আর বাকিরা মাইল উৎসাহ দেন নিজের জীবনে কিছু করতে।

anurager chowa serial ira return in surja's life

সবদিকে খেয়াল রাখতে গিয়ে দীপা নিজেকে হারিয়ে ফেলেছে। তাই সকলের উৎসাহতে আর বিশেষ করে নিজের ডাক্তারবাবুর মনে আবার জায়গা করে নিতে দীপাও ডাক্তারিতে প্রবেশের পরীক্ষা দিয়েছে। কিন্তু দীপা পরীক্ষা হলে কিছুই লিখতে পারছিল না। সে একসময় অধৈর্য হয়ে চলেই যাচ্ছিল পরীক্ষার হল ছেড়ে। কিন্তু সূর্য তাকে চলে যেতে বাঁধা দেয়। সূর্য দীপাকে কিছুটা উৎসাহ দেয়।

আরও পড়ুনঃ ‘এই জুটিটা চাই’ই’! অনিকেত-শ্যামলীকে ছাপিয়ে দর্শকের মন জয় করছে রোহিনী-মন্দার

দীপা পরীক্ষা শেষ করলেও সে চান্স পাবে কিনা সেই নিয়ে বেশ চিন্তিত। যেখানে প্রথম লিস্টেই সূর্যর নাম বেরিয়ে গেছে সেখানে দীপা নিজের নাম কোথাও খুঁজে পায়না। তবে সব আশা যখন সে হারিয়ে বসে তখনই আরেকটা লিস্ট প্রকাশ করা হয়। আর সূর্য দীপার নাম খুঁজে দেয় তাকে। এদিকে দীপা নামটা শুনেই সূর্যর মনে উথাল-পাতাল করতে থাকে। এমনকি দীপাকে দেখে তার বহুদিনের চেনা লাগে।

ইরা নিজের মাথার ছাদ বাঁচাতে আবার সেনগুপ্ত বাড়িতে জোর করে থাকার দাবি জানায়। কিন্তু দীপা আর লাবণ্য সেনগুপ্ত ইরাকে ওই বাড়ি থেকে একপ্রকার ঘাড়ধাক্কা দিয়ে বার করে দেয়। দীপা ইরাকে স্পষ্ট জানায় সে ওই বাড়িতে কোনোমতেই থাকতে পারবেনা। যেদিন সূর্য সুস্থ হয়ে ইরাকে নিজে চিনতে পারবে, সেদিন ইরা সেনগুপ্ত বাড়িতে ফিরতে পারবে। অন্যদিকে, ইরা সূর্য আর দীপার কলেজে ল্যাব-এসিস্টেন্ট হয়ে জয়েন করছে। এবার সূর্য-দীপা আর ইরার মাঝে এক নতুন যুদ্ধ শুরু হবে। যা গল্পকে দেবে নয়া মোড়।

× close ad