অহনার চাল ধরতে মন্দারের সাহায্য নিল শ্যামলী, নিজেকে প্রমান করল মন্দার!

Kon Gopone Mon Bheseche : জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে’ ধীরে ধীরে জায়গা করে নিয়েছে বাংলা সিরিয়াল প্রেমীদের মনে। অনিকেত-শ্যামলীর জুটি বেশ

Nandini

kon gopone mon bheseche serial mondar helped shayamoli to catch ahana

Kon Gopone Mon Bheseche : জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে’ ধীরে ধীরে জায়গা করে নিয়েছে বাংলা সিরিয়াল প্রেমীদের মনে। অনিকেত-শ্যামলীর জুটি বেশ জমে উঠেছে। অহনাকে ফিরতে দেখে শ্যামলীর হিংসা, আর অনিকেতকে রক্ষা করতে তার অধিকার দেখানো সবটাই বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। বর্তমানে অহনা অনিকেতের থেকে টাকা আদায় করতে একটা বড়সড় চাল খাটিয়েছে।

জুয়া খেলতে গিয়ে টাকা হেরেছে অহনা। সেখানে এমন একজনের পাল্লায় পড়েছে যে অহনাকে স্পষ্ট জানিয়ে দিয়েছে টাকা না পেলে সে অহনাকে মেরে দেবে। তাই অহনা কিভাবে টাকা জোগাড় করবে ভাবতে গিয়ে অনিকেতের কথাই তার মাথায় আসে। সোজা ভাবে চাইলে অনিকেত দেবেনা তাই সে এমন একটা প্ল্যান সাজিয়েছে।

অহনার বন্ধুরা হঠাৎ করেই অনিকেতের বাড়িতে এসে তার খোঁজ করে বলে অহনা খুব বিপদে আছে। সে নাকি কিডন্যাপ হয়েছে। তবে শ্যামলীর প্রথম থেকেই খট্কা লাগে। সে সকলকে বোঝাতেও চেষ্টা করে। কিন্তু যাদের প্ল্যান তারা অনিকেতকে বিশ্বাস করতে বাধ্য করে অহনা সত্যিই বিপদে। তবে শ্যামলীর মন কিছুতেই মানেনা।

আরও পড়ুনঃ ঋক-মধুবনীর বিয়ে আটকাতে মোক্ষম চাল মালবিকার, রইল ধামাকা প্রোমো

বিশেষত কিডন্যাপার অনিকেতের থেকে মুক্তিপণ চাইলে শ্যামলী আর স্থির থাকতে পারেনা। সে ঠিক করে নিজের মত করেই সত্যিটা খুঁজবে। আর তার রোহিণীর কাছে যায়। আর রোহিনীকে সাথে নিয়েই বেরিয়ে পরে শ্যামলী। তারা মন্দারকে খুঁজতে বেরোয়। মন্দারই একমাত্র পারে তাকে সাহায্য করতে। তাই তাকে খুঁজে মন্দারের কাছ অবধি পৌঁছায় রোহিনী আর শ্যামলী সাথে অনিকেতও।

সেখানে শ্যামলী মন্দারকে বিপদের কথা জানিয়ে সাহায্য চাইলে মন্দার জানায়, কিডন্যাপারদের টাকাটা দিতে। এতে করে শ্যামলী বেশ রেগে যায় আর মন্দারকে মারতে থাকে। তবে মন্দার জানায়, টাকার ব্যাগে একটা ট্র্যাকার লাগিয়ে দিতে হবে তাহলেই হবে। এবার দেখার অহনার মুখোশ অনিকেতের সামনে প্রকাশ পায় কিনা? নাকি এবারেও বেঁচে যাবে অহনা?

× close ad