প্রথম দিনই ‘পাপা’র বাড়িতে বিপদে মিহি, দোষীদের উচিত শিক্ষা দিল মধুবনী!

Ke Prothom Kachhe Esechhi : জি বাংলার (Zee Bangla) ‘কে প্রথম কাছে এসেছি’ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। সবে মাত্র মধুবনী বিয়ের পর শ্বশুরবাড়ি এসেছে।

Nandini

ke prothom kachhe esechhi serial mihi fell sick on rik's house

Ke Prothom Kachhe Esechhi : জি বাংলার (Zee Bangla) ‘কে প্রথম কাছে এসেছি’ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। সবে মাত্র মধুবনী বিয়ের পর শ্বশুরবাড়ি এসেছে। অনেক প্রতিকূলতা পেরিয়ে সে আর ঋক নিজেদের সংসার গড়ে তোলার স্বপ্ন দেখছে। তবে প্রথম দিনেই এক বিরাট চ্যালেঞ্জের মুখে পড়েছে মধুবনী। বাড়িতে প্রবেশের পর তাদের কালরাত্রি পালনের আদেশ দেন ঠাম্মি।

তবে ছোট্ট মিহির খাবারের ব্যবস্থার কথা কারুর মাথাতেই থাকেনা। মিহির খাবার সময় হলে সে খিদের জ্বালায় চটপট করতে থাকে। এদিকে মধুবনী কাউকে সামনে দেখতে না পেয়ে মিহির খাবারের কথা বলতে পারেনা। শেষে বাড়ির এক পরিচারিকাকে খাবার এনে দিতে বলে মধুবনী। তবে তাকেও ঋকের বোন জোর করে নিজের এক কাজে ব্যস্ত করে তোলে।

তাই সব ভুলে মধুবনী রান্নাঘরে নিজেই ছুটে যায় মিহির জন্য খাবার আনতে। ঠিক সেই সময়ে ঋকও সেখানে হাজির হয়। দুইজনেই মিহির খাবার নিয়ে ব্যস্ত হয়ে পরে। ঋকের ঠাকুমা তাদের দেখে চিৎকার জুড়লে তারা বুঝিয়ে বলে মিহির পরিস্থিতির কথা। তারপর মধুবনী খাবার নিয়ে মিহির ঘরে পৌঁছলে দেখে সুগার ফল করার কারণে মিহি অজ্ঞান হয়ে গেছে।

আরও পড়ুনঃ মনের কাছাকাছি স্রোত-সার্থক, দিদির বিরুদ্ধে এবার ভয়ঙ্কর ষড়যন্ত্র নীলুর!

ঋকের বোনের জন্য আনা কেক সেই মুহূর্তে কিছু চিন্তা না করেই ঋক মিহিকে খাওয়াতে বলে। ঋকের বোন সেটা দেখে মিহিকে মারতে এলে মধুবনী তাকে উচিত জবাব দেয়। এদিকে, মিহিকে আর মধুবনীকে শিক্ষা দিতে কাকিমনি ছোট্ট মিহিকে বলেন ঠাকুরকে চিকেন খেতে দিতে। তবে মধুবনী তাদের সেই ষড়যন্ত্রও ভেস্তে দেয়। সে সময় মত মিহিকে দেখতে পায় সে ঠাকুরকে চিকেন দিতে যাচ্ছে। আর সেখানেই আটকে নেয়।

× close ad