রহস্যের খোঁজ! পর্ণার ক্ষতি করতে ইশা’র মোক্ষম চাল

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ আরও একবার আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। সৃজন-পর্ণা নতুন ভাবে আবার একে অপরের পাশে।

Nandini

neem phooler madhu serial isha planned to kill parna

Neem Phooler Madhu : জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ আরও একবার আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। সৃজন-পর্ণা নতুন ভাবে আবার একে অপরের পাশে। সুইটি নামক আপদ বিদায় হয়েছে দত্তবাড়ি থেকে। তবে ইশার সাথে পর্ণার যুদ্ধ এখনও বর্তমান। সম্প্রতি, ইশার রেস্টুরেন্টের খাবার খেয়ে সৃজন আর তার মা কৃষ্ণা অসুস্থ হয়ে পড়লে পর্ণা দোষীকে শাস্তি দিতে উঠেপড়ে লাগে।

কিন্তু সে খবর পায় ক্ষমতা আর টাকার চাপে সবটাই ধামাচাপা পড়েছে। তবে পর্ণার সামনে হাজির হয় নতুন চ্যালেঞ্জ। অভিমন্যু পর্ণাকে শায়েস্তা করতে ইশার সাথে হাত মেলায়। পর্ণা কাজ ছাড়তে চাইলে অভিমন্যু পর্ণাকে ২০ লক্ষ টাকা জরিমানা দিতে হবে বলে জানায়। পর্ণাও দমে থাকার পাত্রী নয়। সে শাড়ির কথাকে কাজে লাগিয়ে টাকা জোগাড় করে।

neem phooler madhu serial srijan tell doctors to save porna

আর তার শাড়ির কথার শাড়ি চুরি করার অপরাধে ইশাকে দিয়েই নিজের শাড়ির প্রমোশন করিয়ে ছাড়ে পর্ণা। ইশা চেয়েও কিছু করতে পারেনি আর। আর পর্ণা ওই জরিমানার ২০ লক্ষ টাকা ইশা আর অভিমন্যুর মুখে ছুড়ে দিয়ে নিজেকে তাদের হাত থেকে মুক্ত করে নেয়। পর্ণা যে নিজের স্মৃতি হারিয়েছে সেই সম্পর্কে সে একদমই অজ্ঞাত।

তবে বারবার তার চোখের সামনে ঘটতে থাকা ঘটনা বা মানুষজন তাকে আবছা হলেও নিজের অতীত স্মৃতি মনে করিয়ে দিচ্ছে। এদিকে ডাক্তারের বারণ থাকার কারণে কেউ পর্ণাকে সরাসরি কিছু জানিয়ে দিতে পারছেনা। আবার পর্ণার থেকে সবটা লুকানো যে বড়ই জটিল তা বেশ বুঝেছে সৃজন। .শাড়ির কথার অনুষ্ঠানে পর্নার সাথে তার এক পুরোনো বান্ধবীর দেখা হয়।

আরও পড়ুনঃ অল্প দিনেই শেষ হচ্ছে আরও এক নতুন সিরিয়াল! বেজায় মনখারাপ ভক্তদের

সে পর্ণাকে চিনতে পারলেও পর্ণা তাকে চিনতে পারেনা। সে মনে খুব আঘাত পায় আর পর্ণাকে কিছু কথা শুনিয়ে চলে যায়। কিন্তু পর্ণার মনে সন্দেহ জোরালো হয়ে ওঠে যে সবাই তার থেকে কিছু লুকিয়ে চলেছে। তাই কেউ না বললে সে নিজেই খুঁজে বার করবে সেটা কি। পর্ণা তার সেই বান্ধবীর থেকে নিজের ইউনিভার্সিটির কথা জানতে পেরে নিজেই সেখানে ছুটে যায় আর অনেক তথ্য খুঁজে বার করে।

পর্ণা এটাও জানতে পারে সে রুচিকেও আগে থেকে চিনত। এদিকে পর্ণা সত্যির খোঁজে ইশার কাছে গেলে ইশা তাকে সব সত্যি বলে দেয়। আর পর্ণা সবটা শুনে মাথার উপর চাপ নিতে না পেরে সেখানেই লুটিয়ে পরে। এবার পর্নার কি হতে চলেছে তা সময়ের অপেক্ষা। পর্ণা কি এইবার নিজের স্মৃতি ফিরে পাবে? নাকি মারাত্বক কোনো ক্ষতি হবে আবার তার?

× close ad